1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের ১৯ সদস‍্য বিশিষ্ট  আহবায়ক কমিটি  ঘোষণা  

  • প্রকাশের সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৭৭ বার দেখা হয়েছে
দৌলতপুর (মানিকগঞ্জ)প্রতিনিধি:
সকল জলপনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে দীর্ঘ ৮ বছর পর মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের ১৯ সদস‍্য বিশিষ্ট  আহবায়ক কমিটির অনুমোদন ও ঘোষনা  দেন মানিকগঞ্জ প্রেসক্লাব।
 দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি ও  প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক  মো:শাহ আলমকে আহবায়ক  ও দৈনিক  ইত্তেফাক পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি মো: সালমান খান কে সদস‍্য সচিব করে গত মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে  মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো:গোলাম ছারোয়ার ছানু ও সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী ( বিপ্লব) স্বাক্ষরিত  কমিটির অনুমোদন ও   কমিটি ঘোষণা করেন।
আহবায়ক কমিটির অন‍্যান‍্য সদস্যরা হলেন-দৈনিক ভোরের সময় প্রতিনিধি এ‍্যাড.এম এ হাসান, -দৈনিক গ্রামগঞ্জের কথা পত্রিকার সম্পাদক মো:রেজাউল করিম,দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি মো:মাহবুব আলম রাসেল,এই বাংলার জেলা প্রতিনিধি  মো:মামুন মিয়া পলাশ,বাংলাদেশ টুডে  পত্রিকার প্রতিনিধি মো: শামীম  রেজা,দৈনিক অর্থনীতি পত্রিকার উপজেলা প্রতিনিধি মামুন আব্দুল্লা,  ইনকিলাব পত্রিকার উপজেলা প্রতিনিধি মো:জসিম উদ্দিন,আমার নিউজের প্রতিনিধি আব্দুর রফিক, এই বাংলার উপজেলা প্রতিনিধি  মো:নুরুল ইসলাম,মিজানুর রহমান মিন্টু মোল্লা , বাংলাদেশ বুলেটিন পত্রিকার উপজেলা প্রতিনিধি মো:লুৎফর রহমান,ডেসটিনি প্রত্রিকার প্রতিনিধি রাকিবুল ইসলাম রাকিব,মো:মাসুদ রানা, মো:বাবুল হোসেন,হাবিবুর রহমান হবি, কলামিষ্ট মো: সাইফুর রহমান সুমন ও মো:সাইফুল ইসলাম।
এই আহবায়ক  কমিটি আগামী ৬ মাসের মধ্যে  কাউন্সিলের মাধ্যমে  পূর্নাঙ্গ করবেন।
এবিষয়ে নব নির্বাচিত আহবায়ক কমিটির সদস্য সচিব মো:সালমান খাঁন বলেন আমরা আজ থেকে মুক্ত হলাম।পূর্বের কমিটির ২/১জনের  কাছে প্রেসক্লাবের সাংবাদিকরা  জিম্মি ছিল।আমাকে যে দায়িত্ব প্রদান করা হয়েছে তা আমি যথাযথ ভাবে  পালন করতে চেষ্টা  করবো ।
নতুন কমিটির আহবায়ক মো:শাহ আলম বলেন- দীর্ঘ ৮বছর পর  এই কমিটির অনুমোদন দেওয়ায় মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো:গোলাম ছারোয়ার ছানু ভাই ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী ( বিপ্লব) দাদার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই কমিটি মানিকগঞ্জ প্রেসক্লাবের অনুমোদিত কমিটি। যারা মূলত নিয়মিত  সাংবাদিকতা করেন  তাদেরকে এই কমিটিতে রাখা হয়েছে।কমিটিতে যারা রয়েছে তারা মানিকগঞ্জ প্রেসক্লাবের  দেওয়া সকল দায়িত্ব   নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করবেন। সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করবেন।এছাড়া সরকারের সকল উন্নয়ন কাজে প্রশাসন ও জনপ্রতিনিধিদের  সহযোগিতা প্রদান করবেন। এই কমিটির মাধ্যমে দৌলতপুর  প্রেসক্লাব নতুন রুপে প্রাণ ফিরে পেল ।আমাকে যে দায়িত্ব প্রদান করা হয়েছে   আমি সেই দায়িত্ব পালন যথাযথ ভাবে পালন  করার চেষ্টা করবো।
এবিষয়ে মানিকগঞ্জ প্রেসক্লবের সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী  (বিপ্লব)  বলেন -এই কমিটিতে যাদের রাখা হয়েছে সকলেই পেশাদার সাংবাদিক ।আমরা ৩৮জনের আবেদন পেয়েছি এর মধ্যে যাচাই বাছাই করে ১৯ সদস‍্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিলাম।এর বাহিরে যারা আছে তাদের কাগজ পত্র যাচাই পূর্বক পূর্নাঙ্গ কমিটিতে রাখা হবে।আশা করি এরা সরকারের সকল উন্নয়ন কাজে সহযোগিতা করবে ।এরা দৌলতপুরের সকল সমস্যা জাতীর কাছে তুলে ধরবে।
এবিষয়ে মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো:গোলাম ছারোয়ার ছানু বলেন -দৌলতপুর উপজেলায় দীর্ঘদিন যাবৎ প্রেসক্লাবের  কমিটি না থাকায় সাংগঠনিক ভাবে দুর্বল ছিল।  আমি মনে করি এই নতুন আহবায়ক  কমিটি একটি শক্তিশালী কমিটি। এই কমিটি আগামী ৬ মাসের মধ্যে একটি পূর্নাঙ্গ কমিটি  সম্মেলনের মাধ‍্যমে আমাদের উপহার দিবে।আমরা যাচাই বাছাই করেই কমিটি দিয়েছি।যারা সাংবাদিক পেশাটাকে কলংকিত করতে চায়  তাদেরকে  এই কমিটি থেকে বাদ রাখা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury