1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

ধর্ম নিয়ে কটুক্তি, শাস্তির দাবিতে গ্রামবাসীর মানববন্ধন

  • প্রকাশের সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ২৫৮ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার:
ধর্ম, মসজিদ এবং নামাজিদের নিয়ে কটুক্তি করার অভিযোগে শওকত আলী নামের এক ব্যাক্তির শাস্তির দাবিতে মানববন্ধন করেছে গ্রামবাসী। রবিবার (১৭ জুলাই) সকাল ১১টায় মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ধামস্বর বাজারে মসজিদ কমিটি ও গ্রামবাসীর উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এর আগে শুক্রবার (১৫ জুলাই) জুম্মার নামাজ চলাকালীন সময়ে ধামস্বর বাজারের একটি চায়ের দোকানের টিভি বন্ধ করায় অভিযুক্ত শওকত ইসলাম ধর্ম এবং নামাজ নিয়ে অশালীন কথাবার্তা বলে। এই ঘটনাকে কেন্দ্র করেই স্থানীয়রা প্রতিবাদে ফুশে ওঠে এবং শওকতের শাস্তির দাবিতে মানববন্ধনে জর হয়।
এসময় বক্তারা বলেন, শওকত একজন চিহ্নিত প্রতারক, সে অসামাজিক কার্যকালাপ নিয়েই লিপ্ত থাকে। ইতোপূর্বেও সে এলাকার অনেকের সাথে জোর জুলুম করেছে। তাকে কিছু বলতে গেলেই ভয়-ভীতি দেখায়। এলাকার মানুষ এতদিন তাঁর অত্নাচারে চুপ ছিল কিন্তু ধর্ম নিয়ে এমন কথা বলার পর আমরা তাঁকে আর কোন ছাড় দিব না। দ্রুত শওকতকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক, যাতে কিনা এমন ভুল কেউ কখনো করার সাহস না পায়। অন্যথায় গ্রামবাসী আর চুপ থাকবে না । এ বিষয়ে শওকত আলী অভিযোগ অস্বীকার করে বলেন, একটা মহল আমাদের গ্রামবাসীদের মধ্য দাঙ্গা লাগানোর জন্য এমনটা করছে। আমি মুসলমানের ছেলে আমি কেন ইসলাম বিরোধী কথাবার্তা বলব। মসজিদ কমিটির লোকজন চায় না আমরা ঐ মসজিদে নামাজ পরি । মসজিদ কমিটির সাথে আমাদের ইসলামিক আইন-কানুন মানার বিষয়ে মতবিরোধ রয়েছে এর জন্যই তারা আমার সম্পর্কে কুৎসা রটাচ্ছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury