1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

মানিকগঞ্জে ‘অতি আশা’ উপন্যাসের মোড়ক উন্মোচন

  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ২৩০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

“পড়িলে বই আলোকিত হই,না পড়িলে বই অন্ধকারে রই” এই স্লোগানকে সামনে রেখে আজ বিকেলে মানিকগঞ্জ শহরস্থ গঙ্গাধরপট্টি এলাকায় শ্যামল সরকার বাসভবনে বাংলাদেশ প্রগতি লেখক সংঘ জেলা শাখার আয়োজনে কবি জসিম উদ্দিন অতশী রচিত ‘অতি আশা’ উপন্যাসের মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের জেলা শাখার সভাপতি অধ্যাপক শ্যামল কুমারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় এই অনুষ্ঠানে আলোচনা করেন খেলাঘর আসর মানিকগঞ্জ জেলা কমিটির সভাপতি অধ্যাপক জগদীশ চন্দ্র মালো, সুজন-সুশাসনের জন্য নাগরিক জেলা শাখার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, কবি আতোয়ার রহমান, কমরেড দুলাল বিশ্বাস,খন্দকার জিন্নাতুন নেসা মৌসুমি, সমাজকর্মী তাপস কর্মকার ও ভজন কৃষ্ণ বনিক, কবি রাজন ভোজ ও খন্দকার সাজিদ মাহমুদ প্রমুখ।

আলোচনায় বক্তারা বলেন বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে আমরা অনেক কিছু হারিয়েছি। আমরা আমাদের বিশ্বাস ও মানুষে মানুষের সম্প্রীতিকে হারিয়েছি। এর মধ্যে দিয়ে সমাজে ক্রমাগত সাম্প্রদায়িক ও সামাজিক সহিংসতা বৃদ্ধি পেয়েছে। এগুলো প্রতিরোধ করতে হলে শিল্প সাহিত্য লেখনি ও সাংস্কৃতিক চর্চা খুবই দরকার। সংকটময় এই সময়ে অতি আশা নামক উপন্যাস আমাদেরকে পথ দেখায়। এই ধরনের সৃজনশীল লেখনি ও সাহিত্য সাংস্কৃতিক চর্চা অব্যাহত রাখতে আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে চাই।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury