1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মানিকগঞ্জে ৫টি মোটরসাইকেল সহ চোরাইচক্রের তিন সদস্য গ্রেফতার

  • প্রকাশের সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ২৩০ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:
মানিকগঞ্জের মোটরসাইকেল চোরচক্রের তিন সদস্যসকে গ্রেফতার করা হয়েছে। এসময় বিভিন্ন ব্যান্ডের দামি ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার দুপুরে মানিকগঞ্জ সদর থানায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বিষয়টি জানান। গ্রেফতারকৃতরা হলেন, ফরিদপুরের কোতয়ালীর থানার বঙ্গেসদ্দি এলাকার শফিকুল ইসলামের ছেলে জহিরুল ইসলাম (২৭) এবং একই উপজেলার নরসিংহাদিয়া এলাকার হারিবুর রহমানের ছেলে নূর মোহাম্মদ (২৮) ও ছনপচা এলাকার ওয়াজেদ মোল্লার ছেলে মহিদ মোল্লা (২৫)।
অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা জানান, গত মাসের ২৪ তারিখ মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের পাশের বিআরডিবি অফিসের সামনে থেকে হোন্ডা কোম্পানির ১৬০ সিসির একটি হর্নেট মোটরসাইকেল চুরি হয়। এরপর চলিত গত ২৪ জুলাই মোটরসাইকেলের মালিক জসিমউদ্দিন বাদি হয়ে সদর থানায় একটি মামলা করেন। মামলার পর সিসিটিভির ভিডিও ফুটেজ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে ফদিরপুর থেকে জহিরুল ইসলামকে গ্রেফতার করা হয়। পরে জহিরুল ইসলামকে দেওয়া তথ্য মতে নূর মোহাম্মদ ও মহিদ মোল্লাকে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে চুরি হওয়া মোটরসাইকেলসহ বিভিন্ন কোম্পানির দামি ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury