1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

প্রমীলা-নজরুলের বসত ভিটা রক্ষার দাবীতে মানিকগঞ্জে মানববন্ধন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ২৬৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:
প্রমীলা-নজরুলের বসত ভিটা রক্ষার দাবীতে মানিকগঞ্জে মানববন্ধন,লিফলেট বিতরণ ও স্মারকলিপি প্রদান করেছে প্রমীলা নজরুল স্মৃতি সংরক্ষণ পরিষদ।

আজ সকাল সাড়ে ১০টা থেকে স্থানীয় প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় শহীদ রফিক সড়কে বিতরণ করা হয় লিফলেট। বাস্তভিটা রক্ষার দাবীতে এর পর জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবার একটি স্মারক লিপি প্রদান করে সংগঠটি।
মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মিয়াজান কবীর, সিনিয়র সহ-সভাপতি মসলেহ উদ্দীন খান মজলীস, নাট্যব্যাক্তিত্ব তাপস সরকার, জেলা জাসদ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন খান জকি, শিক্ষাবীদ আবুল ইসলাম শিকদার, নারী নেত্রী মুক্তিযোদ্ধা রেখা রানী গুন। সমাজ সেবক মো: সামছুল আলম, লায়ন মোমিন মেহেদী, নারী নেত্রী মৌসুমী বেগম, নূরে আলম লতা, নজরুল প্রমীলা পরিষদ মানিকগঞ্জ শাখার সভাপতি মোজাম্মেল হোসেন বাবর, কৃষিবৃদ রফিকুল ইসলাম চোধুরী, সাঈদ হোসেন বাদল সহ অন্যান্যরা।
মানিকগঞ্জের তেওতায় কবি নজরুল পত্নী প্রমিলার জন্মভিটাটি বেহাত করে তাদের উত্তরসূরীদের বঞ্চিত করা হচ্ছে। এই সম্পত্তি রক্ষা করে নজরুল-প্রমীলার স্মৃতি সংরক্ষনের দাবী জানানো হয় মানববন্ধনে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury