1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মানিকগঞ্জে নববধূ সুমী হত্যাকারীর বিচার দাবিতে ঢাকা-আরিচা মহাসড়কে মানববন্ধন

  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৩৮৬ বার দেখা হয়েছে

দীপক সূত্রধরঃ

মানিকগঞ্জের ঘিওরে নববধু সুমীকে গলা কেটে খুনের ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে ঢাকা-আরিচা মহাসড়কে মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।

আজ শুক্রবার সকালে ঢাকা আরিচা মহাসড়কের বানিয়াজুরী বাসস্ট্যান্ডে তারা এ মানববন্ধন করে। মানববন্ধনে এলাকার শত শত নারী পুরুষ অংশ নেন। মানববন্ধন শেষে শেষে তারা একটি বিক্ষোভ মিছিল বের করে।
এসময় বক্তব্য রাখেন, নিহত সুমির পিতা পিতা রহম আলী, মা রওশনা বেগম,বোন রুমি আক্তার, মনোয়ার মাহমুদ, সাদিকুর রহমান, মনির হোসেন, রেজাউল ইসলাম, খোকন, শামীম চৌধুরী, মোঃ মুকুল প্রমুখ।
বক্তারা, সুমির হত্যাকারী স্বামী রূপকের ফাঁসি এবং আরো যারা জড়িত তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।
উল্লেখ্য গত ২১ জুলাই মানিকগঞ্জের ঘিওর উপজেলার শোলধারা গ্রামে নববধূ সুমি আক্তার কে গলা কেটে হত্যা করে তার স্বামী রূপক আহমেদ। ঘটনার ছয় দিন পর রূপককে কেরানীগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে সিআইডি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury