1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সাটুরিয়ায় ভোক্তা অধিকারের অভিযান, মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও নিত্যপ্রয়োজনীয় পণ্য জব্দ মোহাম্মদ মহসিন ছিলেন একজন আলোকিত মানুষ তুচ্ছ ঘটনায় ধারালো অস্ত্রের কোপের শিকার যুবক মানিকগঞ্জে শুরু হয়েছে বিভাগীয় ক্রিকেট আম্পায়ারদের দুদিনব্যাপী রিফ্রেসার্স কোর্স সবচেয়ে বেশি ভর্তুকি ব্যয় বিদ্যুৎ খাতে মানিকগঞ্জের মোঃ শাহজাহান আলী সাজু বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত বিশ্ব পর্যটন দিবস আজ ২০৪১ সালের উন্নত বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে বড় অন্তরায় মাদক: স্বরাষ্ট্রমন্ত্রী দেশে আগামী তিন দিনে বৃষ্টির পূর্বাভাস মানিকগঞ্জে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১০ গ্রাম হেরোইন ও মাদক বিক্রয়ের নগদ=৩,০০০টাকা সহ ৫জন মাদক কারবারী গ্রেফতার

গ্রেপ্তার আতঙ্কে বাড়ি ছেড়েছেন মানিকগঞ্জের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা

  • প্রকাশের সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২৯১ বার দেখা হয়েছে

অভি হাসান, স্টাফ রিপোর্টারঃ

বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্মসূচিতে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় মামলা বিএনপির অনেক নেতার বাড়িতে যাচ্ছে পুলিশ। ফলে গ্রেপ্তার আতঙ্কে বাড়ি ছেড়েছেন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা এমনকি শাওন হত্যার প্রতিবাদে জেলায় জেলায় কেন্দ্রীয়ভাবে বিক্ষোভ কর্মসূচি থাকলেও শনিবার মাঠে নামেননি মানিকগঞ্জের বিএনপির নেতারা।

গতকাল বিকেলে মানিকগঞ্জ সেওতা এলাকায় বিএনপি ও সহযোগী সংগঠনের শীর্ষ পর্যায়ের পাঁচ নেতার বাড়িতে যেয়ে দেখা যায় তাঁদের মধ্যে পাঁচজনই ঘটনার পর থেকে বাড়িছাড়া বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

পুলিশ বলছে ঘটনার ভিডিও ফুটেজ দেখে যাঁদের সম্পৃক্ততা পাওয়া যাবে, তাঁদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এই মামলায় গতকাল পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় সদর থানা পুলিশ ।

গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শহরের খালপাড় মোড়ে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পাল্টাপাল্টি ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিপেটায় আহত হয়েছেন পুলিশের সদস্য সহ বিএনপির অন্তত ১২ জন। ঘটনা স্থলেই গ্রেফতার হয় থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক, পৌরসভা যুবদল সদস্য সেলিম মোহাম্মদ, কৃষ্ণপুর ইউনিয়নের সেচ্ছাসেবক নেতা রুবেল মাহামুদ।গতকাল তিন জনকে আদালত তোলা হলে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ এ ঘটনায় গত ১ সেপ্টেম্বর ১৪৩ ধারায় ৩৩ জনের নাম উল্লেখ করে মোট ২৫০০ জনের নামে থানায় মামলা করে।

জেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট আজাদ হোসেন খান বলেন আজ আমরা উচ্চ আদালত থেকে মোট ১৯ জনের অগ্রিম ৬ সপ্তাহের জামিন নিয়েছি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury