1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মা‌নিকগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন ফরম জমা দি‌লেন এ‌্যাড. আ: ম‌জিদ ফ‌টো

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৩৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:
আসন্ন মানিকগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প‌দে বাংলা‌দেশ আওয়ামী লী‌গের দলীয় ম‌নোনায়ন পে‌তে আবেদন ফরম সংগ্রহ ক‌রে তা জমা দি‌য়ে‌ছেন মা‌নিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা এ‌্যাড‌ভো‌কেট আব্দুল ম‌জিদ ফ‌টো।
বৃহস্প্রতিবার (৮ সেপ্টেম্বর) দুপু‌রে রাজধানীর ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে তি‌নি আবেদন ফরম জমা দি‌য়ে‌ছেন। এর আ‌গে গত মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপু‌রে রাজধানীর ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে মা‌নিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা এ‌্যাড‌ভো‌কেট আব্দুল ম‌জিদ ফ‌টো বিপুল সংখ‌্যক কেন্দ্রীয়, জেলা ও উপ‌জেলা আওয়ামীলী‌গ, যুবলীগ, সেচ্ছা‌সেবকলীগ ও ছাত্রলী‌গের নেতাকর্মীদের সা‌থে নি‌য়ে মানিকগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প‌দে দলীয় ওই আবেদন ফরম সংগ্রহ করে‌ছিল।

দুঃসময়ের আওয়ামী লীগের কান্ডারী, ত্যাগী পরিশ্রমী আওয়ামীলীগ নেত‌া বীর মু‌ক্তি‌যোদ্ধা এ‌্যাড‌ভো‌কেট আব্দুল ম‌জিদ ফ‌টো মা‌নিকগঞ্জ সরকা‌রি দে‌বেন্দ্র বিশ্ব‌বিদ‌্যালয় ক‌লে‌জের তিন বা‌রের নির্বা‌চিত ভি‌পি ছি‌লেন, তি‌নি মা‌নিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির দুইবারের বিপুল ভো‌টে নির্বা‌চিত সা‌বেক সভাপতি, সাটুরিয়া উপজেলা প‌রিষ‌দের দুইবারের নির্বা‌চিত চেয়ারম্যান, বর্তমা‌নে সুনাম ও দক্ষতার সাথে উপ‌জেলা চেয়ারম‌্যা‌নের দায়িত্ব পালন করছেন ও তি‌নি বর্তমানে জেলা আওয়ামীলী‌গের সহ সভাপ‌তি। তি‌নি নিজ এলাকায় কা‌রিগ‌রি শিক্ষা প্রতিষ্ঠান, স্কুল , মাদ্রাসা, মস‌জিদসহ জনকল‌্যাণকর প্রতিষ্ঠান স্থাপন ক‌রেছেন।
করোনাকালীন সময়ে বীর মু‌ক্তি‌যোদ্ধা এ‌্যাড‌ভো‌কেট আব্দুল ম‌জিদ ফ‌টো ব্যক্তিগত তহবিলের উদ্যোগে সাটু‌রিয়া উপজেলা ছাড়াও মা‌নিকগঞ্জ জেলার বিভিন্ন জনপদে কর্মহীন গরীব মানুষের হাতে খাবার পৌঁছে দিয়েছেন। বিভিন্ন জনপদে মানুষের মাঝে করোনা সুরক্ষাসামগ্রী বিতরণ করেছেন। আবার বন্যা দুর্যোগমুহুর্তে তিনি দুর্গত এলাকায় নৌকা নিয়ে বাড়ি বাড়ি গিয়ে বানবাসি মানুষের মাঝে রান্নাকরা খাবার ও শুকনো খাবারের ব্যবস্থা করেছেন। একইসঙ্গে বিতরণ করেছেন ওষুধ সামগ্রীও।
প্রতিবছর ঈদ প্লাবনে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হয়ে ব্যক্তিগত তহবিল থেকে গরীব মানুষের জন্য নতুন কাপড় উপহার দিয়েছেন। গরীব মানুষের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করেছেন। এভাবে তিনি সাটু‌রিয়া মা‌নিকগ‌ঞ্জে জনসেবায় অনন্য নজির স্থাপন করেছেন।
জনসেবার পাশাপাশি বীর মু‌ক্তি‌যোদ্ধা এ‌্যাড‌ভো‌কেট আব্দুল ম‌জিদ ফ‌টো রাজনীতির মাঠে সর্বদা সক্রিয় রয়েছেন। মা‌নিকগঞ্জ জেলার আওয়ামী রাজনীতির অঙ্গনে তিনি একজন পরিচ্ছন্ন ও জনবান্ধব নেতা হিসেবে সর্বমহলে প্রশংসিতও হয়েছেন। আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সকলপর্যায়ের নেতাকর্মী তাকে রাজনীতিতে সাদা মনের মানুষ হিসেবে জানেন।
জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড.আব্দুল মজিদ ফটো মনোনয়ন ফরম জমা দেবার পর বলেন, দল যদি আমাকে মনোনীত করেন তাহলে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করব। আমি আশা করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনীত করবেন ও সমর্থন দিবেন। দল যদি আমাকে মনোনয়ন দেন তাহলে মা‌নিকগঞ্জ জেলা পরিষদের মাধ্যমে এলাকার উন্নয়ন করবো। সরকারের উন্নয়ন গুলো যথাযথভাবে বাস্তবায়ন করব।
তিনি আরও বলেন, সরকারের ভাবমূর্তি যেভাবে উজ্জ্বল হয় সেভাবে কাজ করব। জনগণের সেবক হয়ে পাশে থাকবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করব। আমি সকলের দোয়া চাই।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury