1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

দৌলতপুরে পালিত হয়েছে মিনা দিবস

  • প্রকাশের সময় : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২২৫ বার দেখা হয়েছে
দৌলতপুর প্রতিনিধি:

“শিক্ষার আলো ঘরে ঘরে জ্বালো” “শিক্ষা  শিক্ষা  শিক্ষা  চাই শিক্ষা ছাড়া উপায় নাই “আনন্দ নিয়ে পড়বো,স্বাস্থ্যবিধি মানবো, প্রতিদিন স্কুলে যাই” এই শ্লোগানকে সামনে  মানিকগঞ্জ দৌলতপুর উপজেলায় জাতীয় মিনা দিবস পালিত হয়েছে।
আজ শনিবার  সকাল ১০টায় উপজেলা চত্বর থেকে একটি র‍্যালি বেড় হয়ে প্রধান  সড়ক  প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের হলরুম  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইমরুল হাসান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) অর্ণব মালাকার।
 এ সময় আরো উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ইমদাদুল হক, যুব উন্নয়ন অফিসার মোঃ রেজাউল হক, দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহ আলম,সহকারী শিক্ষা অফিসার মোঃ সাইদুর রহমান ও মাসুদ করিম,মডেল সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক আয়শা সিদ্দিকী,চকহরিচরণ সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক মো:সাইফুর রহমান স্বপন প্রমুখ।
প্রধান অতিথি মো:ইমরুল হাসান শিশুদের উদ্দেশ্য  বলেন আমরা সবাই মিনার কাটুন দেখেছি তাই না মিনা এবং মিনার ভাই একসাথে স্কুলে যেত।স্কুলে যাওয়ার আগে কি করতো এবং এসে কি করতো এটাতো সবাই দেখেছো।তাই তোমরা সবাই মিনার আদর্শ মেনে চলবে এবং ঠিকমত লেখাপড়া করবে কেমন। এসময় তিনি আরো বলেন প্রত‍্যেক শিক্ষককে আদর্শবান শিক্ষক হতে হবে।ছোটদের আদর করে পড়াতে হবে।কোন শিক্ষক যেন ছাত্রদের সাথে খারাপ আচারণ না করি।আজকের দিনের শিশু ভবিষ্যতে দেশ চালাবে।তিনি আরো বলেন
মীনা  বিদ্যালয়ে  যেতে ভালবাসে এবং নতুন কোন কিছু সম্পর্কে শিখতে ও জানতে চায়। প্রকৃতি প্রদত্ত ইন্দ্রিয়ের  সাহায্যে ভাল-মন্দ বোঝার সক্ষমতা তার রয়েছে। গ্রামের যে কোন সমস্যা মোকাবিলা করতে গিয়ে পিছু হটে না। তার এ শক্তিশালী ক্ষমতা দিয়ে দক্ষিণ এশিয়ার শিশুদের  উজ্জ্বল ভবিষ্যত সম্ভাবনার কথা তুলে ধরে মিনা

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury