1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জের কৈতরা হ্যাচারি থেকে গলা কাটা লাশ উদ্ধার

  • প্রকাশের সময় : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২২১ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:
মানিকগঞ্জ সদর উপজেলার কৈতরা মামুন মিয়ার হ্যাচারী থেকে রুবেল নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ হত্যাকারীকে সোহেলকে আটক করেছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার পুটাইল ইউনিয়নের কৈতরা এলাকার মামুনের হ্যাচারীতে এই ঘটনাটি ঘটে। জানা যায়,বেড়াতে এসে ভগ্নীপতি রুবেলকে (২২) গলা কেটে খুন করলেন সোহেল নুরুন নবী (২৬) নামের এক ব্যক্তি। এই বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার।আসামী মো: সোহেল নূরুন নবীর বাড়ি নেত্রকোনার কেন্দুয়া থানার রাজনগর এলাকায়। তার পিতার নাম মৃত আলতু মিয়া। নিহত রুবেল এর বাড়ি কিশোরগঞ্জ জেলার ইটনা থানার তারাশ্বর এলাকায়। সে রেনু মিয়ার ছেলে ছিল।

ওসি জানান, গত ১৬ সেপ্টেম্বর সোহেল নুরুন নবী কৈতরা মামুনের হ্যাচরীতে ভগ্নীপতি রুবেল এর কাছে বেড়াতে আসেন। এসে তিনি দেখিতে পান তার ভগ্নিপতি উক্ত হেচারীর মালিক মামুনের ইটভাটার ইট চুরি করিয়া বিক্রি করে। উক্ত বিষয় লক্ষ করিতে পাইয়া তার ভগ্নিপতিকে বিভিন্নভাবে বুঝানোর চেষ্টা করে সে। কিন্তু অনেক বুঝানোর পরেও তার ভগ্নিপতি চুরি করিয়া ইট বিক্রি করে । পরবর্তীতে সোহেল উক্ত ইট বিক্রির টাকা তার মালিককে দেওয়ার জন্য বলিলে তার ভগ্নিপতি ক্ষিপ্ত হইয়া তাকে মারতে আসে। সে কারনে রুমের ভেতর থাকা দা দিয়ে এলোপাথারী কোপাইলে তার ভগ্নিপতি মাটিতে লুটাইয়া পরে। তখন সে জবাই করিয়া মৃত্যু নিশ্চিত করে। উক্ত হত্যাকারী সোহেল নূরুন নবীকে গ্রেফতার করা হয়েছে । এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury