1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এস.এস.সি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছেন ফয়সাল মাহমুদ এস.এস.সি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছেন সামিউল হাসান সিফাত এস. এস. সি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে মানিকগঞ্জ পৌর আওয়ামীলীগ নেতা ছেলে আলামিন মানিকগঞ্জ যুবদলের যুগ্ন আহবায়ক মাসুদ পারভেজ আটক সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং জয়মন্টপ শাখার প্রথম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা রোহিঙ্গাদের জন্য সাড়ে ৭ মিলিয়ন ডলার দেবে নেদারল্যান্ডস এসএসসি পরীক্ষায় মানিকগঞ্জের শামস আলিয়া ইস্মি জিপিএ-৫ পেয়েছে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে পাসের হার শতভাগ, শিক্ষার্থীদের বাঁধভাঙা উল্লাস ১০ ডি‌সেম্বর স্থান ইস্যুতে অনড় বিএনপি ও সরকার আমরা যুদ্ধ ও সংঘাতের ক্ষতি বুঝি, প্লিজ যুদ্ধ থামান: প্রধানমন্ত্রী

মোহাম্মদ মহসিন ছিলেন একজন আলোকিত মানুষ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৭২ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার:
মোহাম্মদ মহসিন ছিলেন আলোকিত মানুষ। লেখক ও সংস্কৃতিকর্মী এই মানুষটি মাত্র ৪৭ বছরের জীবনে সমাজে আলো ছড়িয়ে গেছেন।
শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির সেমিনার কক্ষে বিশ্ব সাহিত্য কেন্দ্রের মানিকগঞ্জ পাঠচক্র আয়োজিত প্রয়াত মোহাম্মদ মহসিনের স্মরণসভায় বক্তারা এসব কথা বলেন।
পাঠচক্রের জ্যেষ্ঠ ব্যক্তি ইকবাল হোসেন কচির সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় বক্তব্য রাখেন পাঠচক্রের সদস্য মাস্টার শাহাদাত হোসেন সাইজি ও শোক প্রস্তাব পাঠ করেন কমরেড নজরুল ইসলাম।
আলোচনায় অংশগ্রহণ করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) জেলা শাখার সভাপতি অধ্যাপক আবুল ইসলাম সিকদার,
একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি জেলা শাখার সভাপতি দীপক কুমার ঘোষ, সিপিবি জেলা শাখার সাধারণ সম্পাদক  কমরেড মুজিবুর রহমান মাস্টার, খেলাঘর আসর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মীর মোখসেদুল আলম, সুশাসনের জন্য নাগরিক (সুজন) জেলা শাখার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, ভ্রমণপ্রেমী আল্লামা অনীশ আজাহার,  বিশ্ব সাহিত্য কেন্দ্রের অন্যতম সদস্য, প্রভাষক সাইফুল ইসলাম বক্স দিপু, পাঠচক্রের সদস্য শুব্রত সরকার, মোবারক হোসেন, অ্যাডভোকেট কামরুল ইসলাম লিটন প্রমুখ।
মোহাম্মদ মহসিনের স্মৃতিকে একত্রিত করে একটি স্মারকগ্রন্থ প্রকাশ, তার নামে স্মৃতি সংসদ, লাইব্রেরিসহ সৃজনশীল কর্মসূচির মাধ্যমে তাঁর আদর্শকে বাঁচিয়ে রাখার প্রস্তাব করেন বক্তারা।
তারা বলেন, সমাজে এমন অসাম্প্রদায়িক চেতনার মশাল নিভে যেতে পারে না। তার আদর্শ বুকে ধারণ করে স্বপ্নের সারথি হয়ে আগামী প্রজন্ম পথ চলব বহুদুর।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury