1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মোহাম্মদ মহসিন ছিলেন একজন আলোকিত মানুষ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ২২০ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার:
মোহাম্মদ মহসিন ছিলেন আলোকিত মানুষ। লেখক ও সংস্কৃতিকর্মী এই মানুষটি মাত্র ৪৭ বছরের জীবনে সমাজে আলো ছড়িয়ে গেছেন।
শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির সেমিনার কক্ষে বিশ্ব সাহিত্য কেন্দ্রের মানিকগঞ্জ পাঠচক্র আয়োজিত প্রয়াত মোহাম্মদ মহসিনের স্মরণসভায় বক্তারা এসব কথা বলেন।
পাঠচক্রের জ্যেষ্ঠ ব্যক্তি ইকবাল হোসেন কচির সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় বক্তব্য রাখেন পাঠচক্রের সদস্য মাস্টার শাহাদাত হোসেন সাইজি ও শোক প্রস্তাব পাঠ করেন কমরেড নজরুল ইসলাম।
আলোচনায় অংশগ্রহণ করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) জেলা শাখার সভাপতি অধ্যাপক আবুল ইসলাম সিকদার,
একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি জেলা শাখার সভাপতি দীপক কুমার ঘোষ, সিপিবি জেলা শাখার সাধারণ সম্পাদক  কমরেড মুজিবুর রহমান মাস্টার, খেলাঘর আসর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মীর মোখসেদুল আলম, সুশাসনের জন্য নাগরিক (সুজন) জেলা শাখার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, ভ্রমণপ্রেমী আল্লামা অনীশ আজাহার,  বিশ্ব সাহিত্য কেন্দ্রের অন্যতম সদস্য, প্রভাষক সাইফুল ইসলাম বক্স দিপু, পাঠচক্রের সদস্য শুব্রত সরকার, মোবারক হোসেন, অ্যাডভোকেট কামরুল ইসলাম লিটন প্রমুখ।
মোহাম্মদ মহসিনের স্মৃতিকে একত্রিত করে একটি স্মারকগ্রন্থ প্রকাশ, তার নামে স্মৃতি সংসদ, লাইব্রেরিসহ সৃজনশীল কর্মসূচির মাধ্যমে তাঁর আদর্শকে বাঁচিয়ে রাখার প্রস্তাব করেন বক্তারা।
তারা বলেন, সমাজে এমন অসাম্প্রদায়িক চেতনার মশাল নিভে যেতে পারে না। তার আদর্শ বুকে ধারণ করে স্বপ্নের সারথি হয়ে আগামী প্রজন্ম পথ চলব বহুদুর।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury