1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এস.এস.সি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছেন ফয়সাল মাহমুদ এস.এস.সি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছেন সামিউল হাসান সিফাত এস. এস. সি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে মানিকগঞ্জ পৌর আওয়ামীলীগ নেতা ছেলে আলামিন মানিকগঞ্জ যুবদলের যুগ্ন আহবায়ক মাসুদ পারভেজ আটক সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং জয়মন্টপ শাখার প্রথম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা রোহিঙ্গাদের জন্য সাড়ে ৭ মিলিয়ন ডলার দেবে নেদারল্যান্ডস এসএসসি পরীক্ষায় মানিকগঞ্জের শামস আলিয়া ইস্মি জিপিএ-৫ পেয়েছে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে পাসের হার শতভাগ, শিক্ষার্থীদের বাঁধভাঙা উল্লাস ১০ ডি‌সেম্বর স্থান ইস্যুতে অনড় বিএনপি ও সরকার আমরা যুদ্ধ ও সংঘাতের ক্ষতি বুঝি, প্লিজ যুদ্ধ থামান: প্রধানমন্ত্রী

হত্যা মামলায় দশ বছর পর রায় দুইজনের যাবজ্জীবন কারাদন্ড

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ২৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:
মানিকগঞ্জের ঘিওরে হয়রত আলী হত্যা মামলায় দুই আসামীকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সাথে প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের সশ্রম কারাদন্ডও প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন।দন্ডিতরা হলেন, মানিকগঞ্জের ঘিওরের পুখুরিয়ার মফিজউদ্দিনের ছেলে ইফতে আরিফ (৩৭) এবং শিবালয়ের অন্যাপুরের মৃত নগেন্দ্র সূত্রধরের ছেলে মন্টু সূত্রধর (৪৫)।

এজহার সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত জেরে ২০১২ সালের ৬ জুলাই দুপুরে হয়রত আলীকে আসামী ইফতে আরিফ, মন্টু সূত্রধর ও বাসুদেব শর্মা ছোড়া দিয়ে গুরুত্ব আহত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় হয়রত আলী। পরে এঘটনায় নিহতের ছোট ভাই আলমগীর হোসেন বাদি হয়ে ঘিওর থানায় ওই তিনজনের নামে হত্যা মামলা করেন। তৎকালিন ঘিওর থানার এসআই ও মামলার তদন্তকারি কর্মকর্তা আব্দুস সাত্তার ২০১৪ সালের ১২ আগষ্ট তিনজনকে অভিযুক্ত করে আদালতে চার্শিট দাখিল করেন এবং বিচারিক আদালতের ১১ জনের স্বাক্ষ্য গ্রহণ শেষে আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন। মামলা চলাকালিন সময়ে মামলার আসামী বাসুদেব শর্মা মারা যাওয়া, তাকে মামলা থেকে বাদ দেওয়া হয়।
মামলার রায়ে রাষ্ট্র পক্ষের আইনজীবী এপিপি মথুরনাথ সরকার সন্তোষ প্রকাশ করলেও আসামী পক্ষের আইনজীবী জহিরুল ইসলাম উচ্চ আদালতে আপিলের কথা জানিয়েছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury