1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

বিএনপি আমলে মুক্তিযোদ্ধারা অবহেলিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ২০৬ বার দেখা হয়েছে
Exif_JPEG_420

এস এম আকরাম হোসেন ঃ
কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বিএনপি আমলে সবচেয়ে মুক্তিযোদ্ধারা বেশী অবহেলিত ছিল। জিয়াউর রহমান যতদিন ক্ষমতায় ছিল বেশীর বাগ সময় কার্ফিউ থাকতো। যারা নৌকায় ভোট দিয়েছে তাদের কন্যাকে ধর্ষন করা হয়েছে। প্রকাশ্যে হত্যা করা হয়েছে তাদের সন্তানকে।
তিনি আরো বলেন জিয়াউর রহমান এ দেশে যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠিত করেছে। তাদেরকে ব্যবসা বানিজ্যের সুযোগ করে দিয়ে মোটা তাজা করেছেন। সে সময় মুক্তিযোদ্ধারা ছিল সবচেয়ে অবহেলিত।

২১ নভেম্বর সোমবার দুপুরে সাটুরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক,আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসেন, সদস্য শাহাবুদ্দিন ফরাজি। অনুষ্ঠান উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি এড.গোলাম মহীউদ্দীন, প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক এড.আব্দুস সালাম,সহ সভাপতি আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাডঃ আবুবকর সিদ্দিক খান তুষার সহ জেলা,উপজেলা,অঙসংগঠনের নেতাকর্মীরা । সম্মেলনে বর্তমান সভাপতি ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন কে পুনরায় নির্বাচিত করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury