1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

আমি বাঁচতে চাই: শহীদুল হক খান

  • প্রকাশের সময় : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ২১১ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেক্স,

নন্দিত নির্মাতা শহীদুল হক খান ভালো নেই। আর্থিক অনটন আর জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন তিনি। ক্যানসারে আক্রান্ত এই নির্মাতা চিকিৎসার খরচ চালাতে গিয়ে নিঃস্ব হয়ে গেছেন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শহীদুল হক খানের চিকিৎসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০ লাখ টাকা সাহয্য করেন। তিনি লিভার ক্যানসারে আক্রান্ত। চিকিৎসা করাতে গিয়ে প্রায় ৪০ লাখ টাকা খরচ করে ফেলেছেন। বর্তমানে তার শারিরীক অবস্থা আরও খারাপ হয়েছে কিন্তু এমন অবস্থায় চিকিৎসা করার সামর্থ্য নেই তার।

শহিদুল হক খান বলেন, ‘আমি কখনো দু’পয়সার সম্পত্তি করিনি। সব সময় কাজের পেছনে ছুটেছি। মানুষের ভালোবাসা পেয়েছি। কিন্তু আমার এমন অবস্থা হবে এটা কখনো কল্পনাও করিনি। আমি যদি চিকিৎসা করাতে পারি তাহলে সুস্থ হয়ে উঠার সম্ভবনা রয়েছে। কিন্তু চিকিৎসা করানোর সামর্থ্য আমার নেই। প্রধানমন্ত্রীর কাছে আমার আকুল আবেদন তিনি যদি আমার চিকিৎসার জন্য আবার সাহায্য করতেন তবে আমি হয়তো বেঁচে যেতাম। আমি বাঁচতে চাই। আমি আবারও সিনেমা বানাতে চাই।’

‘ছুটির ফাঁদে’, ‘কলমিলতা’, ‘সুখের সন্ধানে’ চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি বাংলাদেশে প্যাকেজ নাটকের অন্যতম রূপকার শহিদুল হক খান। ‘ছুটির ফাঁদে’ চলচ্চিত্রে তার লেখা ‘সাগরের সৈকতে কে যেন দূর হতে ডেকে ডেকে যায়’ গানের জন্য সেরা গীতিকার হিসেবে ১৯৯০ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান শহিদুল হক খান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury