1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

বাহুবলির রেকর্ড ভেঙে সাফল্যের গল্প বললেন শাহরুখ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ১৯৭ বার দেখা হয়েছে

গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে শাহরুখ খানের আলোচিত সিনেমা ‘পাঠান’। বিশ্বের ৮ হাজার পর্দায় মুক্তি পায় এটি। মুক্তির প্রথম দিনেই শত কোটির ক্লাবে পা রাখে এটি।

ভারতে সবচেয়ে দ্রুততম সময়ে ৩০০ কোটির ক্লাবে পা রাখার কৃতিত্ব ছিল ‘বাহুবলি-টু’ সিনেমার। এটি ১০ দিনে এই মাইলফলক স্পর্শ করে। কিন্তু ৭ দিনে এই অর্থ আয় করে ‘পাঠান’। হিন্দি ভার্সনে শুধু ভারতে সবচেয়ে বেশি আয় করা সিনেমাও ছিল ‘বাহুবলি টু’। কয়েক দিন আগে এই রেকর্ড ভেঙে সর্বকালের সবচেয়ে বেশি আয় করা সিনেমার তকমাও পেয়েছে ‘পাঠান’।

‘বাহুবলি টু’-এর রেকর্ড ভাঙার পর শাহরুখকে শুভেচ্ছা জানান ‘বাহুবলি’ সিনেমার প্রযোজক। দীর্ঘ দিন পর শাহরুখ খানও এই সাফল্য দারুণ উপভোগ করছেন। আর সুযোগ পেলেই দর্শক-অনুরাগীদের ধন্যবাদ জানাতে ভুলছেন না শাহরুখ। এবার ‘পাঠান’ সিনেমার প্রসঙ্গ টেনে পরিশ্রম ও সাফল্যের গল্প জানালেন এই বলিউড বাদশা।

বুধবার (৮ মার্চ) এক টুইটে শাহরুখ খান বলেন— ‘এটা ব্যবসায়ীক বিষয় নয়। এটি একেবারেই ব্যক্তিগত। মানুষকে আনন্দ দেওয়া, বিনোদন দেওয়াই আমাদের কাজ। সুতরাং এটাকে ব্যক্তিগতভাবে নেওয়া উচিত নয়। না হলে কোনো কিছু পূরণ হবে না। যারা পাঠানকে ভালোবেসেছেন, এর সঙ্গে যারা যুক্ত রয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ। পরিশ্রম-ভরসা এখনো বেঁচে আছে; তারই প্রমাণ পাঠান।’

৪৩ দিন ধরে প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে ‘পাঠান’। ৪২তম দিনে ভারতে এটি আয় করেছে ১ কোটি ২৫ লাখ রুপি। এ পর্যন্ত ভারতে মোট আয় করেছে ৫৩৬ কোটি ৭৭ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬৯০ কোটির বেশি)। আর বিশ্বব্যাপী এ পর্যন্ত মোট আয় দাঁড়িয়েছে ১ হাজার ৪০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৩৩৭ কোটির বেশি)।

২৬০ কোটি রুপি ব্যয়ে নির্মিত হয়েছে ‘পাঠান’ সিনেমা। ভারতের সাড়ে ৫ হাজার পর্দা ও বিদেশের আড়াই হাজার পর্দায় মুক্তি পায় এটি। ‘পাঠান’। সিনেমাটি প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া।

‘পাঠান’ সিনেমায় শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সালমান খান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury