1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

মানিকগঞ্জে মা মমতা ফাউন্ডেশেনের চেয়ারম্যান থেকে চাঁদা না পেয়ে ফেসবুক সহ বিভিন্ন গ্রুপে অপপ্রচার ও জেলের হুমকী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৪৯৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে মা মমতা ফাউন্ডেশেনের চেয়ারম্যান ডা: সাজিদ হাসান রানার কাছে চাঁদা চেয়ে না পেয়ে ফেসবুক সহ বিভিন্ন গ্রুপে অপপ্রচার ও জেলের ভাত খাওয়াবে বলে মোবাইলে হুমকী দেওয়ার অভিযোগ উঠেছে ্একটি কুচর্কী মহলের বিরুদ্ধে। এতে সামাজিকভাবে আমার ও সংগঠনের ক্ষতি অপূরনীয় ক্ষতি হওয়ায় থানায় লিখিত অভিযোগ দায়েরর প্রস্তুতি নিচ্ছেন বলে জানান সংগঠনের চেয়ারম্যান।

সংগঠনের চেয়ারম্যান ডা: সাজিদ হাসান রানা জানান,আমার প্রতিষ্ঠিত “মা মমতা ফাউন্ডেশন”  (গভ: রেজি:-মবিঅ-১৫০/৯৯-সঅ-১৫০১/১৫) এর নামে একটি কুচক্রী মহল (Tashnuba Taffanun Raya) নামের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডি থেকে ও সাটুরিয়া-১৮১০ (Saturia-1810) গ্রুপ সহ অন্যান্য ফেসবুক গ্রুপে মিথ্যা বানোয়াট, ভিত্তিহীন তথ্য অপপ্রচার করে আমার প্রতিষ্ঠানের ও আমার নিজের মান-সম্মান ক্ষুন্ন করিতেছে। আমার ব্যক্তিগত মোবাইল ০১৭১২-৮৩৭১৯৩ নাম্বারে অদ্য ১৪.০৩.২০২৩ ইং তারিখ দুপুর ০২.৩৯ ঘটিকার সময় ০১৯৯৮০৬০৯২৫ নাম্বার থেকে ফোন দিয়ে চাঁদা দাবি করে এবং চাঁদা না দিলে আমাকে মামলা মোকদ্দমা করে জেলের ভাত খাওয়াবে বলে হুমকি প্রদর্শন করে এবং বিভিন্ন ভাবে আমার ক্ষতিসাধন করবে ও আমার প্রতিষ্ঠান বন্ধ করে দিবে বলে হুমকী দেয়। তার পরিচয় জানতে চাইলে শুধু জান্না, সাটুরিয়া থেকে বলছি বলে মোবাইল কেটে দেয়। উল্লেখ্য যে, মা মমতা ফাউন্ডেশন এর মাধ্যমে বিভিন্ন সামাজিক উন্নয়নমুলক কার্যক্রম যেমন- মহিলাদের কারিগরি প্রশিক্ষণ (সেলাই প্রশিক্ষন) ও বিনা মূল্যে প্রাথমিক স্বাস্থ্যসেবা সহ অন্যান্য কার্যক্রম সুনামের সহিত পরিচালনা করে আসিতেছি। একটি কুচক্রী মহল আমার সামাজিক উন্নয়নমুলক কার্যক্রম বাধাগ্রস্থ/বন্ধ করে দেওয়ার জন্য পায়তারা করিতেছে। ইতিপূর্বেও আমার মোবাইলে একাধিকবার ফোন দিয়ে চাঁদা দাবি করে এবং আমি চাঁদা না দিলে কুচক্রী মহলটি অপপ্রচার শুরু করে।তবে প্রাথমিকভাবে ধারা করা হচ্ছে যে  মানিকগঞ্জে করতোয়া  প্রাইভেট লি: নামে সেলাই প্রশিক্ষণের এক ব্যক্তি অবৈধভাবে সাটুরিয়া  সহ মানিকগঞ্জে সেলাই প্রশিক্ষণের নামে প্রতারণা করে আসছিলো। তাকে বৈধ  কাগজপত্রের মাধ্যমে করার জন্য বলা হয়েছিল। তার যোগসাজশে উক্ত কুচক্রী মহল এমনটা করে থাকতে পারে।

এমতাবস্থায় আমি ও আমার প্রতিষ্ঠান ক্ষতির সম্মুখিন হইতেছি এবং উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্থ হচ্ছে বলে জনান রানা। আমার জীবনের নিরাপত্তা ও প্রতিষ্ঠানের ক্ষতি হওয়ায়  থানায় দ্রুত আইনানুগ ব্যবস্থা নিবেন বলে জানান তিনি। তিনি আরোও বলেন উক্ত কুচর্ক্রী মহলের অপপ্রচারে কান না দেওয়ার জন্য এলাকার সকল সচেতন মানুষের প্রতি আহবান জানান।

 

সাটুরিয়ার জান্না থেকে অভিযুক্ত ব্যক্তির মোবাইলে চাঁদা চাওয়া ও হুমকী দেওয়ার বিষয়ে  ০১৯৯৮০৬০৯২৫ এই নম্বরে একাধিকবার ফোন দিয়েও তাকে পাওয়া যায়নি।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury