1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

মানিকগঞ্জে যুবদলের কর্মী সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ১৩৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:
মানিকগঞ্জে জেলা যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন।
বৃহস্পতিবার রাতে গিলন্ড মুন্নু সিটি জেলা বিএনপির সভাপতির রাজনৈতিক কার্যালয়ে জেলা যুবদলের আহবায়ক কাজী মোস্তাক হোসেন দিপুর সভাপতিত্বে সদস্য সচিব তুহিনুর রহমান তুহিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার,তথ্য ও গবেষণা সম্পাদক শফিকুল ইসলাম শফিক,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মঈনুদ্দীন রুবেল,সহ সাংস্কৃতিক সম্পাদক মাতিস হাসান, জেলা যুবদলের আহবায়ক কমিটির ১ নং সদস্য গোলাম রফি অপু, যুগ্ম আহবায়ক জিয়াউদ্দিন আহমেদ কবির, মাসুদ পারভেজ, মোস্তাফিজুর রহমান প্রিন্স, সুজাউদ্দিন বুলবুল, মাহাবুবুর আলম উজ্জ্বল, খোন্দকার তুহিন,নাজমুল হক লিটন, আসিফ ইকবাল রনি, সিহাব সুমন, আনিসুর রহমান ফরহাদ সহ জেলা,উপজেলা ও দুইটি পৌর যুবদলের আহবায়ক ও সদস্য সচিবগণ মোট ৪৬ জন যুবদল নেতা বক্তব্য রাখেন।

জেলা যুবদলের আহবায়ক কাজী মোস্তাক হোসেন দিপু ও সদস্য সচিব তুহিনুর রহমান তুহিন বলেন, বিএনপির কর্মসূচিতে না গিয়ে ঘরে বসে দলের সমালোচনা না করে আসুন গণতন্ত্র পুনরুদ্ধারে তারেক রহমানের ১০ দফা দাবী আদায়ে জেলা বিএনপির সভাপতি ও চেয়ারপার্সনের উপদেষ্টা আফরোজা খান রিতা ও সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীর এর নেতৃত্বে  বিএনপির আন্দোলন সংগ্রামে সকলে মিলে রাজপথে থেকে আন্দোলন বেগবান করি।
সভায় প্রধান অতিথির বক্তব্য বলেন,দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তত্তাবধায়ক সরকারের অধীনে নির্বাচন ছাড়া কোন পাতানো নির্বাচন দেশের মাটিতে হতে দেওয়া হবে না বলে হুশিয়ারি দেন। সরকার পতন আন্দোলন সংগ্রামে বিএনপির ভ্যানগার্ড হিসেবে রাজপথে থাকবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury