1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
গণপটিুনিতে ফরদিপুরে দুই ভাইয়রে মৃত্যু পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা

মানিকগঞ্জে স্বাধীনতা দিবস পালন করেছে বিএনপি

  • প্রকাশের সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১৯৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার

মানিকগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন করেছে বিএনপি।

আজ রবিবার সকালে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি নিয়ে মানিকগঞ্জ কেন্দ্রীয় শহীদ স্মৃতিফলকের সামনে গিয়ে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শহীদ প্রতি শ্রদ্ধা নিবেদন করেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতাসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীর, সহ সভাপতি এ্যাডঃ আজাদ হোসেন খান, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপি নেতা গোলাম কিবরিয়া সাইদ,পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহমেদ যাদু, জেলা বিএনপির  যুগ্ম সাধারণ সম্পাদক সত্যেন কান্ত পন্ডিত ভজন,  সাংগঠনিক সম্পাদক গোলাম আবেদিন কায়সার, যুববিষয়ক সম্পাদক রিয়াজ মাহমুদ হারেজ, দপ্তর সম্পাদক এ্যাডঃ আরিফ হোসেন লিটন, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, জেলা যুবদলের আহবায়ক কাজী মোস্তাক হোসেন দিপু,সদস্য সচিব তুহিনুর রহমান তুহিন,  যুগ্ম আহবায়ক জিয়াউদ্দিন আহমেদ কবির, জেলা মহিলা দলের সভাপতি সাবিহা হাবিব, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জিন্নাহ খান, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল কাদের, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি রেজাউল ইসলাম খান সজিব, জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল খালেক শুভ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান সজিব সহ জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এসময় বলেন স্বাধীনতা যুদ্ধে জিয়াউর রহমানের ভুমিকা সবাই জানে। আমরা খালেদা জিয়া ও তারেক রহমানের অনুসারী।  আজকে স্বাধীনতা দিবস, কিন্তু আমাদের কথা বলার স্বাধীনতা নাই। দেশে গনতন্ত্র নেই, গনতন্ত্র পুনরুদ্ধারে তারেক রহমানের ১০ দফা দাবী আদায়ে আমরা রাজপথে থাকব। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নি: শর্ত মুক্তি, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা ও তত্তাবধায়ক সরকারের অধীন ছাড়া কোন পাতানো নির্বাচন দেশে হতে দেওয়া হবে না বলে হুশিয়ারি দেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury