1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ০২ জুন ২০২৩, ০৩:৪০ অপরাহ্ন

গড়পাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৪তলা ভবনের উদ্বোধনে-স্বাস্থ্য মন্ত্রী

  • প্রকাশের সময় : শনিবার, ৬ মে, ২০২৩
  • ২১১ বার দেখা হয়েছে

অভি হাসান দেওয়ানঃ

গড়পাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৪তলা ভবনের উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরুষ্কার বিতরণী ও বৃত্তি প্রদান করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন।

গত বৃহস্পতিবার মানিকগঞ্জ গড়পাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৪তলা ভবনের উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরুষ্কার বিতরণী ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন।

এসময় তিনি বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য কাজ করে যাচ্ছে। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে তাইলেই উন্নয়ন অব্যহত থাকবে। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে প্রত্যেকটি স্কুল কলেজকে স্মার্ট করতে হবে এবং প্রত্যেকটি শিক্ষক ও ছাত্রছাত্রীদের স্মার্ট হতে হবে। তাহলেই দেশ স্মার্ট হবে। এছাড়াও ছাত্রছাত্রীদের দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন।

গড়পাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য জনাব ওয়াহেদ উদ্দিন আহম্মেদ মধু মিয়ার সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল, অফিসার ইনচার্জ মোঃ আঃ রউফ সরকার, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গড়পাড়া ইউপি চেয়াম্যান আফসার উদ্দিন সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, জাগীর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শামীম মিয়া ।

এছাড়াও বৃত্তি প্রবর্তকদের মধ্যে আরাস্ত খান, আব্দুল কাদের চৌধুরী, সুলতানা দিনা রহমান, শাহজাদা রহমান বাধন, আলেয়া বেগম, ডা: আনিসুর রহমান, জহিরুল আলম রুবেল, ডা: মহিদুর রহমান তানভীর, মাসুদুল ইসলাম মাসুম, মীর মনোয়ার হোসেন সহ জেলা উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এসময় অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আনছার আলী প্রধান অতিথিকে ফুল শুভেচ্ছা বিনিময় করেন এবং অন্যান্য শিক্ষক মন্ডলী অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা দেন ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury