1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ০২ জুন ২০২৩, ০২:৩৬ অপরাহ্ন

এসএসসি’র স্থগিত পরীক্ষা কবে, জানালেন শিক্ষামন্ত্রী

  • প্রকাশের সময় : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ১৭ বার দেখা হয়েছে

নিউজ ডেস্ক:

ঘূর্ণিঝড় মোখার কারণে এসএসসি ও সমমানের স্থগিত হওয়া পরীক্ষাগুলো আগামী ২৩ মে’র পর অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

সোমবার (১৫ মে) রাজধানীতে এক অনুষ্ঠানে একথা বলেন তিনি। শিক্ষামন্ত্রী বলেন, সব বোর্ডের সমন্বয় করে পরবর্তীতে সময়সূচি জানিয়ে দেয়া হবে।

এর আগে, বঙ্গোপসাগরে সৃষ্ট অতিপ্রবল ঘূর্ণিঝড় মোখার কারণে সব বোর্ডের সোমবারের (১৫ মে) এসএসসি ও সমমান পরীক্ষা স্থগিত করে বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটি। বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান তপন কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছিলেন।

প্রথম দফায় সোমবারের (১৫ মে) ছয়টি বোর্ডের পরীক্ষা স্থগিত করা হলেও ওইদিনের পরীক্ষার সকল বোর্ডের প্রশ্ন অভিন্ন হওয়ার কারণে ওই তারিখের সকল বোর্ডের পরীক্ষা স্থগিত করা হয়। স্থগিত হওয়া পরীক্ষার পরিবর্তিত সময়সূচি পরবর্তীতে বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়ার কথাও বলা হয়।

গত ৩০ এপ্রিল সারা দেশে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়। তবে ঘূর্ণিঝড় মোখার কারণে এক বিজ্ঞপ্তির মাধ্যমে গত রবি ও সোমবারের (১৪ ও ১৫ মে) ছয়টি বোর্ডের পরীক্ষা স্থগিত করা হয়। পরবর্তীতে সোমবারের (১৫ মে ) সকল বোর্ডের পরীক্ষা স্থগিত গোষণা করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury