1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

মানিকগঞ্জে ডিবি পুলিশ কর্তৃক আট লক্ষ টাকার মাদক উদ্ধারসহ গ্রেফতার চার

  • প্রকাশের সময় : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ১৯৭ বার দেখা হয়েছে

হাসান শিকদার,বিশেষ প্রতিবেদক:

মানিকগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ৮ লক্ষ ৩০ হাজার টাকার বাজার মূল্যের মাদক উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মাদকের মধ্যে ৭৭ গ্রাম হেরোইন ও ২০০ (দুইশত) পিস ইয়াবা ট্যাবলেট সহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার দুপুর ৩ টায় মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা গ্রামের জনৈক আবুল বাসার এর আল্লাহর দান হোটেলের সামনে হতে শাহীনুর ওরফে মোঃ রজ্জব হোসেন ও মোঃ রবিন ইসলামকে ৩২ গ্রাম হেরোইন ও ৩২ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে মানিকগঞ্জ ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত রজ্জবের বাড়ি ঐ উপজেলার চর আজিমপুর গ্রামে এবং রবিনের বাড়ি গাজিন্দা গ্রামে। একই দিনে বিকেল ৫ টায় পৃথক অপর একটি অভিযান পরিচালনা করে সিংগাইর উপজেলার বড় কালিয়াকৈর এলাকা হতে তপন সরকার (৪১) ও মোঃ হেলাল মিয়া (৩৮) কে ২২ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে মানিকগঞ্জ জেলা ডিবি পুলিশ। গ্রেফতারকৃত তপন সরকারের বাড়ি সিংগাইর উপজেলার বাংগালা গামে এবং হেলালের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার বরুন্ডি গ্রামে।

এই বিষয়ে জেলা পুলিশের সূত্র জানায়, “মাদক উদ্ধার ও গ্রেফতারের ঘটনায় সিংগাইর থানায় দুইটি পৃথক মামলা হয়েছে এবং আসামীদের বিরুদ্ধে আইন অনুযায়ী যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।”

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury