1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
খাওয়ার পর যে ছয়টি কাজ করবেন না মার্শেইয়ের বিরুদ্ধে দাপুটে জয় পেল পিএসজি রুশ নৌবহরের সদর দপ্তরে ইউক্রেনের হামলায় ৩৪ জন নিহত ভোটের দিন সাংবাদিকরা মোটরসাইকেল ব্যবহার করতে পারবেন মানিকগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন করেন জেলা প্রশাসক আগামী অস্কারে লড়বে বাংলাদেশের যে সিনেমা শিশুদের সামরিক প্রশিক্ষণ দিচ্ছে রাশিয়া বঙ্গবন্ধুর আদর্শে অতন্দ্র প্রহরী হয়ে ছাত্রলীগের পাশে থাকতে চাই- সভাপতি প্রার্থী নাজমুল ইসলাম জনি বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে মানিকগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মানিকগঞ্জে দোয়া মাহফিল

পূর্ণিমা জন্মদিনে দোয়া চেয়ে যা বললেন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ৭০ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক:

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পূর্ণিমার আজ জন্মদিন। এক সময় নিয়মিত চলচ্চিত্রে কাজ করলেও এখন অনেকটাই অনিয়মিত।

জন্মদিন প্রসঙ্গে তিনি বলেন, এবারের জন্মদিন নিয়ে বিশেষ কোনো আয়োজন নেই। সবার কাছে দোয়া চাই।

এদিকে কোরবানি ঈদের পর কাজে ফেরার কথা থাকলেও সেটা এখনও হয়নি। এই নায়িকা জানান, এখনও বিরতিতেই আছেন। তবে এর মধ্যে বেশ কিছু কাজের প্রস্তাব এসেছে। সেগুলো দেখছেন। চূড়ান্ত কোনো সিদ্ধান্ত এখনও কাউকে দেননি।

অবশ্য এ মুহূর্তে পূর্ণিমার হাতে তিনটি সিনেমা রয়েছে। এর মধ্যে সরকারি অনুদানে নির্মিত ছটকু আহমেদের পরিচালনায় ‘আহারে জীবন’ নামে একটি সিনেমার কাজ এরই মধ্যে শেষ হয়েছে। নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি সিনেমার কাজ চলমান। তিনটি সিনেমাতেই তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস।

কাজের বিরতি প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ঈদের আগে বেশ কিছু কাজের প্রস্তাব এসেছিল। বলেছি আপাতত কিছুদিন কাজ করব না। একটু বিরতি নিয়েছি কাজে। ধরা যায় এখনও আমি সেই বিরতির মাঝেই আছি। তবে স্টেজ শো নিয়মিত করে যাচ্ছি।

১৯৮৪ সালের আজকের এই দিনে বাংলাদেশের চট্টগ্রামে জন্মগ্রহণ করেন পূর্ণিমা। তার শৈশব কাটে সেখানেই। মাত্র ১৩ বছর বয়সে সিনেমা জগতে পা রাখেন। জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ পূর্ণিমা অভিনীত প্রথম সিনেমা যা প্রেক্ষাগৃহে মুক্তি পায় ১৯৯৭ সালে।

পূর্ণিমা নামে দর্শক পরিচিতি পেলেও তার আসল নাম দিলারা হানিফ রীতা। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি আলাদা আকর্ষণ অনুভব করায় ক্লাস নাইনে পড়ার সময় সিনেমা জগতে অভিনয় শুরু করেন। ‘মেঘলা আকাশ’ ‘শিকারী’ ‘স্বামী-স্ত্রী যুদ্ধ’ ‘মেঘের পর মেঘ’ ‘হৃদয়ের কথা’ তার উল্লেখযোগ্য সিনেমা। তবে ২০০৩ সালে মুক্তি পাওয়া মতিউর রহমান পানু পরিচালিত ‘মনের মাঝে তুমি’ তার ক্যারিয়ারকে অনেকটাই শীর্ষে নিয়ে যায়। পূর্ণিমা চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি টিভি নাটকেও কাজ করেছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury