1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন

সোশ্যাল মিডিয়ায় ঝড় শ্রাবন্তী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ১৭৬ বার দেখা হয়েছে

বিনোদন ডেক্স:

সুইমিং পুলের নীল পানি দৃশ্যমান। খোলা চুল, আর হলুদ বিকিনিতে ধরা দিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তাকে দেখে হতবাক নেটিজেনরা। বোল্ড লুক আর তীক্ষ্ণ চাহনিতে ঘায়েল সবাই। অবশ্য শুধু নেটিজেনরাই নয়, শ্রাবন্তীর দেখে বাকরুদ্ধ টলিউড তারকারও।

চল্লিশের দোরগোড়ায় দাঁড়িয়ে অভিনেত্রী, তবুও শ্রাবন্তীর রূপের আগুন যেন বিন্দুমাত্র কমেনি। শনিবার (৯ জুলাই) হলুদ রঙের বিকিনিতে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলেছেন এই টলিউড সুন্দরী।

ভক্তদের কথায়, ‘এ যেন শিল্পীর পারফেক্ট ফ্রেম।’ এক ভক্ত লিখেছেন, ‘তুমি আমার স্বপ্নে দেখা অষ্ঠাদশী।’ টলিউড তারকারাও শ্রাবন্তীর এই পোস্টের কমেন্ট বক্সে প্রশংসার ঝড় তুলেছেন। মিমি চক্রবর্তী কিছুটা মজার ছলেই কমেন্টে লিখেছেন, ‘মামনি…।’ অন্যদিকে, বাক্যহারা সৌমিতৃষাও। তিনি নায়িকার কমেন্টে বক্সে লিখেছেন, ‘ইনস্টাগ্রাম তো জ্বলে গেল আজ’। মৌনি রায় আগুন জ্বলা স্টারের ইমোজি দিয়েছেন কমেন্ট বক্সে।

শ্রাবন্তীর এই ছবি দেখে নেটিজেনদের একাংশ অবশ্য বরাবরের মতো কটাক্ষ করতে ছাড়েননি। একজন লিখেছেন, ‘বুড়ো বয়সের ভীমরতি’। আরেকজন লিখেছেন, ‘চার নম্বর বিয়ের জন্য পাত্র খুঁজছে দিদি।’ তবে ট্রোলারদের কখনোই পাত্তা দেন না শ্রাবন্তী।

কটাক্ষের চেয়ে অভিনেত্রীর রুপের প্রশংসাই বেশি দেখা গেছে কমেন্ট বক্সে। অনেকেই বলেছেন, কে বলবে নায়িকার ছেলের বয়স ২১।

আগামী আগস্ট মাসে ২১ বছর বয়সে পা দেবে শ্রাবন্তীর ছেলে অভিমন্যু ওরফে ঝিনুক। আগস্ট মাসে একদিনের ব্যবধানে মা-ছেলের জন্মদিন। মাত্র ১৭ বছর বয়সে মা হয়েছিলেন শ্রাবন্তী। রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর ছেলের সম্পূর্ণ দায়িত্ব পালন করেন মা শ্রাবন্তী।

বর্তমানে ‘আমি আমার মতো’ সিনেমার শুটিংয়ে লন্ডনে রয়েছেন এই অভিনেত্রী। এছাড়াও তার হাতে রয়েছে আরও বেশ কিছু কাজ। সব মিলিয়ে বেশ ব্যস্ত শ্রাবন্তী।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury