1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পুলিশ সপ্তাহ-২০২৪ এ “পিপিএম-সেবা” পদক পেলেন অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত করিম মোটরসাইকেলের চাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত, চালক সহ আহত ৩ মানিকগঞ্জের সিংগাইরে কুদ্দুস হত্যা মামলার ৭ আসামী গ্রেফতার গ্রাহকদের সাথে “বাংলাদেশ কৃষি ব্যাংক মানিকগঞ্জ ঘিওর শাখার” মতবিনিময় সভা অনুষ্ঠিত বৃহস্পতিবার পাকিস্তানের জাতীয় পরিষদের প্রথম অধিবেশন কাঞ্চনের প্রাক্তন স্ত্রীকে নববধূ বললেন, আমাদের উপর কুদৃষ্টি দেবেন না টি-টোয়েন্টিতে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড গড়লেন নামিবিয়ার ইয়াটন ন্যাটোর সঙ্গে সরাসরি সংঘর্ষের হুমকি রাশিয়ার সিনিয়র নার্স অসদাচরন সহ নানা কর্মকান্ডে অতিষ্ট হাসপাতালের কর্মকর্তা ও নার্সরা, প্রতিবাদ মানিকগঞ্জে মানববন্ধন আ.লীগ বন্ধুত্ব চায়, প্রভুত্ব নয়: কা‌দের

মানিকগঞ্জে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ৯৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:
মানিকগঞ্জ সরকারি উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি দেওয়া হয়েছে। এ ছাড়া শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ করা হয়েছে।  শনিবার দুপুরে বিদ্যালয়ের সম্মেলনকক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করে বিদ্যালয়ের অ্যালামনাই এসোসিয়েশন।
অনুষ্ঠানে আলোচনা সভায় মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন ও মানিকগগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা প্রশাসক রেহেনা আকতার।

এ ছাড়া আরও বক্তব্য দেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের এনজিওবিষয়ক ব্যুরোর পরিচালক (অতিরিক্ত সচিব) তপন কুমার বিশ্বাস, জেলা শিক্ষা কর্মকর্তা রেবেকা জাহান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মাকসুদা ইয়াসমিন, বিদ্যালয়ের অ্যালামনাই এসোসিয়েশনের উপদেষ্টা মাসুদুল কামরুল হক ও খবিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত করিম রাসেল, সাংগঠনিক সম্পাদক হাসিবুল ইসলাম আলামিন এবং প্রচার সম্পাদক আব্দুল মোমিন প্রমুখ।

অনুষ্ঠানে অতিরিক্ত সচিব তপন কুমার বিশ্বাস বলেন, সফলতা এবং সার্থকতা এক বিষয় নয়। শিক্ষাজীবনে ভালো ফলাফল অর্জন করা হচ্ছে সফলতা। আর কর্মজীবনে মানুষ, সমাজ ও রাষ্ট্রের জন্য কল্যাণময় কাজ হচ্ছে সার্থকতা। কাজেই সাফল্য এবং সার্থকতা দুটোই প্রয়োজন।
শিক্ষার্থীদের উদ্দেশে জেলা প্রশাসক রেহেনা পারভীন বলেন, ‘পড়াশোনার পাশাপাশি সাহিত্য ও সাংস্কৃতিক কর্মকান্ডে ও সম্পৃক্ততা থাকতে হবে। কর্মজীবনে তোমরাই দেশের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করবে। এ জন্য এখন থেকে সুনাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলবে।’
আলোচনা সভা শেষে বিদ্যালয়ের নবগঠিত অ্যালামনাই এসোসিয়েশন কমিটির সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। পরে এবারের এসএসসি পরীক্ষায় বিদ্যালয়ের ১১১ জন জিপিএ-৫প্রাপ্ত শিক্ষার্থীকে ক্রেস্ট দেওয়া হয়। এ ছাড়া ১০ জন শিক্ষার্থীকে ওমর-সালিমা স্কলারশিপ এবং দিল মোহাম্মদ খান মেমোরিয়াল স্কলারশিপ বৃত্তি দেওয়া হয়। এর পর বিদ্যালয়ের শিক্ষার্থীদের ১ হাজার ৮০০ গাছের চারা বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury