1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

দেবেন্দ্র কলেজ রোভার ইউনিটের এসআরএম বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত 

  • প্রকাশের সময় : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৯৬ বার দেখা হয়েছে

দীপক সূত্রধর :

মানিকগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে সরকারি দেবেন্দ্র কলেজ রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট(এসআরএম) বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ ও জেলা রোভারের কমিশনার প্রফেসর ড. মোঃ রেজাউল করিম।

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে কলেজ রোভার স্কাউট ডেনে(রুমে) অর্থনীতি বিভাগের প্রভাষক ও জেলা রোভারের কোষাধ্যক্ষ আহাম্মদ উল্লাহ এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক গিরীন্দ্র কুমার রায়,বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ জাফর ইকবাল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের কলেজের ছাত্রছাত্রীরা অনেক সংগঠনের মাধ্যমে ভালো ভালো কাজ করে যাচ্ছে। তবে আমি সব চেয়ে নির্ভরযোগ্য মনে করি এই রোভারদের। কারণ তারা পড়াশোনার পাশাপাশি সেবামূলক কর্মকান্ড এবং নানা ধরনের প্রশিক্ষণের মাধ্যমে নিজেকে গড়ে তোলার সুযোগ লাভ করছে।

তিনি আরও বলেন,রোভারদের শেখাবে কিভাবে আমরা সামনের পথ চলতে পারি।আমাদের এখান থেকেই বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবিলার মাধ্যমে যেকোন ধরনের কার্যক্রমে তারা যেন দেবেন্দ্র কলেজের মুখ উজ্জ্বল করতে পারে। এবং তিনি সেই ধরনের রোভারের মেধাবী মুখ তৈরির আশা ব্যক্ত করেন।

এছাড়াও অনুষ্ঠানে প্রধান অতিথি ও শিক্ষকদের কাছে রোভার কার্যকলাপের অনুভূতি প্রকাশ করেন পূর্ববর্তী সিনিয়র রোভার মেট মোঃ শাহ্আলম,শাহরিয়ার ইসলাম খান,নুসরাত জাহান নওরিন এবং নবাগত সিনিয়র রোভার মেট সাইফুর রহমান, অনিক হোসেন, রুপা আক্তার প্রমুখ।

আলোচনা সভা শেষে দ্বায়িত্ব হস্তান্তর ও ৩ জন বিদায়ী সিনিয়র রোভার মেটদের হাতে ৩টি সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি। এবং প্রায় ৫০ জন রোভার সদস্যদের মাঝে কলম,মাস্ক ও হ্যান্ড-স্যানিটাইজার উপহার দেওয়া হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury