1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পুলিশ সপ্তাহ-২০২৪ এ “পিপিএম-সেবা” পদক পেলেন অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত করিম মোটরসাইকেলের চাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত, চালক সহ আহত ৩ মানিকগঞ্জের সিংগাইরে কুদ্দুস হত্যা মামলার ৭ আসামী গ্রেফতার গ্রাহকদের সাথে “বাংলাদেশ কৃষি ব্যাংক মানিকগঞ্জ ঘিওর শাখার” মতবিনিময় সভা অনুষ্ঠিত বৃহস্পতিবার পাকিস্তানের জাতীয় পরিষদের প্রথম অধিবেশন কাঞ্চনের প্রাক্তন স্ত্রীকে নববধূ বললেন, আমাদের উপর কুদৃষ্টি দেবেন না টি-টোয়েন্টিতে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড গড়লেন নামিবিয়ার ইয়াটন ন্যাটোর সঙ্গে সরাসরি সংঘর্ষের হুমকি রাশিয়ার সিনিয়র নার্স অসদাচরন সহ নানা কর্মকান্ডে অতিষ্ট হাসপাতালের কর্মকর্তা ও নার্সরা, প্রতিবাদ মানিকগঞ্জে মানববন্ধন আ.লীগ বন্ধুত্ব চায়, প্রভুত্ব নয়: কা‌দের

দ্বাদশ জাতীয় নির্বাচনের মনোনয়নপত্র জমা দিলেন মমতাজ বেগম

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৫২ বার দেখা হয়েছে

দীপক সূত্রধর: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জনপ্রিয় কণ্ঠশিল্পী ও বর্তমান এম.পি মমতাজ বেগম।
বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বেলা ১২টার দিকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক রেহেনা আকতারের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়ন পত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন,নির্বাচন মানেই চাপ,নির্বাচন টাই হলো একটা চ্যালেঞ্জ। নির্বাচনে চ্যালেঞ্জ,প্রতিযোগিতা করে আসার মধ্যে একটা মজা আছে,ভালো লাগা আছে। আমি মনে করি অবশ্যই সেই চ্যালেঞ্জ মোকাবিলা করে চাপের মধ্য দিয়ে উৎসবমুখর পরিবেশে এই চমৎকার একটি নির্বাচন ২০২৪-এ হবে ইনশাল্লাহ। এবং সেই নির্বাচনে সকল জনগণের সম্পৃক্ত থাকবে এবং সবাই আসবে ভোট দিতে। আমরা সেই ভোটের মাঠে ভোট করে সকলের সাথে পাল্লাপাল্লি করে ইনশাল্লাহ নৌকাকে বাইস দিয়ে নৌকাকেই জয়ী করবে এই দেশের জনগণ।

তিনি আরও বলেন, সকলেই সামনের দিকে এগিয়ে যেতে চায়,সবারই একটা চাওয়া পাওয়া থাকে দল থেকে,সবাই নেতাই হতে চায়। কারণ দলের জন্য যারা কষ্ট করে তাদের সবারই একটা আশা-ভরসা থাকে। কিন্ত সেটি কোন পর্যন্ত থাকে! সেটি নৌকা চাওয়া পর্যন্ত। কিন্ত যখন মাননীয় প্রধানমন্ত্রী নির্ধারণ করে দিয়েছেন যে এই বারের নৌকার মাঝি মমতাজ সেখানে আমার মনে হয় আর কোন দ্বিধা-দন্ড থাকবে না। যারা নৌকার প্রকৃত মানুষ,যারা বঙ্গবন্ধুর আর্দশের এবং যারা শেখ হাসিনাকে ভালোবাসে,শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে তারা আবারও সবাই এক হয়ে নৌকার মাঝি হয়ে নৌকাতেই বাইস দিবে বলে জানান তিনি।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ-১ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মোঃ আব্দুস সালাম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ ইসরাফিল হোসেন, সিংগাইর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শহিদুর রহমান, জেলা যুবলীগের আহ্বায়ক মাহবুবুর রহমান জনি,পুটাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিদুর রহমান,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury