1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

ছেলের সামনেই সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী

  • প্রকাশের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ৬৭ বার দেখা হয়েছে

গত বছরের শুরুর দিকে ছেলেকে সাক্ষী রেখে বাগদান সারেন টলিউড অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। দীর্ঘ ৬ বছর সম্পর্কে থাকার পর গতকাল পরিচালক রাতুল মুখার্জির সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন তিনি।

হিন্দুস্তান টাইমসের তথ্য অনুসারে, শুক্রবার (১৯ এপ্রিল) গোধূলি লগ্নে সাতপাকে বাঁধা পড়েন রাতুল-রূপাঞ্জনা। বিয়ের সাজে একে অপরের গলায় মালা পরান তারা। এরপর ছেলে রিয়ানকে সামনে রেখে সাতপাক, শুভদৃষ্টি, সিঁদুর দান সবই সম্পন্ন করেন রূপাঞ্জনা।

২০০৭ সালে রিজাউল হককে বিয়ে করেন রূপাঞ্জনা মিত্র। দু’জনের ঘর আলো করে জন্ম নেয় পুত্র রিয়ান। তবে দীর্ঘস্থায়ী হয়নি সেই সম্পর্ক। ২০১৮ সালে ডিভোর্সের পথে হাঁটেন টালিগঞ্জের জনপ্রিয় এই অভিনেত্রী। তবে প্রাক্তন স্বামীর প্রতি কোনো ক্ষোভ নেই রূপাঞ্জনার। কিন্তু দাম্পত্যে জীবনে সুখী ছিলেন না, এজন্য বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

প্রথম সংসার ভাঙার পর ছেলে রিয়ানের সঙ্গে একা থাকতে শুরু করেন রূপাঞ্জনা। মাঝে ‘এ আমার গুরুদক্ষিণা’খ্যাত বিশ্বরূপ ব্যানার্জির সঙ্গে তার নাম জড়িয়েছিল। কিন্তু বিষয়টি স্বীকার করেননি এই দুই তারকা। এ খবরের সত্যতাও জানা যায়নি। পরবর্তীতে রাতুল মুখার্জির সঙ্গে সম্পর্কে জড়ান রূপাঞ্জনা।

বয়সে এ অভিনেত্রীর চেয়ে ছয় বছরের ছোট রাতুল। আর এ নিয়ে অনেক সমালোচনা চলছে। যদিও দুই তারকা নিন্দুকদের কথাকে মোটেও পাত্তা দেন না। এর আগে এক সাক্ষাৎকারে রূপাঞ্জনা মিত্র বলেছিলেন— ‘আমি মিষ্টি একটি সম্পর্কে রয়েছি। এই সম্পর্ক আমার কাছে খুবই বিশেষ। রাতুল এবং আমার বয়সের ফারাক রয়েছে ঠিকই। তবে বয়স অনুপাতে ও অনেক ম্যাচিওর। এই সম্পর্ক পূর্ণতা পাক সেটা আমি চাই। বিয়ে করতেও আমার আপত্তি নেই।’

‘পালক’ সিনেমার মাধ্যমে পরিচালনায় হাতেখড়ি হয় রাতুল মুখার্জির। এ সিনেমায় শাশ্বত চ্যাটার্জি ও রূপাঞ্জনা মিত্র প্রধান চরিত্রে দেখা যায়। ‘বাঘ বন্দি খেলা’ শিরোনামের টিভি সিরিয়ালে যুক্ত ছিলেন রাতুল।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury