1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

ভাড়াটিয়ার ঘরে মিললো বাড়িওয়ালার স্ত্রীর গলাকাটা লাশ

  • প্রকাশের সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৮১ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

নড়াইল সদর উপজেলায় ইতি বেগম (৩৮) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২১ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে সিঙ্গাশোলপুর ইউনিয়নের গোবরা গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ইতি বেগম গোবরা গ্রামের হাফেজ শফিকুল ইসলামের স্ত্রী। নিহতের স্বামী লোহাগড়া উপজেলার মোচড়া বায়তুন নূর জামে মসজিদে ইমাম হিসাবে কর্মরত আছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বছর খানেক আগে কাজের সন্ধানে পরিবার নিয়ে বাগেরহাটের ফকিরহাট এলাকা থেকে মনিরুল ইসলাম নামে এক দিনমজুর গোবরা গ্রামে আসেন। সেসময় তিনি ইমাম শফিকুলের একটি একচালা ঘর ভাড়া নেন।

কিন্তু মাস দুয়েক আগে মনিরুল পরিবারের সদস্যদের গ্রামে পাঠিয়ে নিজে এখানে থেকে যান। গত ১৭ এপ্রিল ঈদের ছুটি শেষে শফিকুল কর্মস্থল লোহাগড়া চলে যান। এর দুই দিন পর থেকে প্রতিবেশীরা ইমাম দম্পতির ঘরসহ ভাড়াটিয়া মনিরুলের ঘরে তালা দেখতে পান।

প্রতিবেশীরা ফোনে শফিকুলকে বিষয়টি জানালে তিনি বলেন, গ্রামে একাধিক আত্মীয়ের বাড়ি রয়েছে। ইতি হয়তো কোনো বাড়ি বেড়াতে গেছে। কিন্তু রোববার রাত থেকে শফিকুলের বাড়ি থেকে দুর্গন্ধ বের হতে থাকে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ভাড়াটিয়া মনিরুলের ঘরের খাটের নিচ থেকে ইতি বেগমের গলাকাটা লাশ উদ্ধার করে।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে ভাড়াটিয়ার ঘরের খাটের নিচ থেকে বাড়িওয়ালার স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। সন্দেহের তালিকায় থাকা ভাড়াটিয়া মনিরুল ইসলামকে গ্রেপ্তারে অভিযান চলছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury