1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

জমি নিয়ে বিরোধে যুবককে কুপিয়ে হত্যা

  • প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০২৪
  • ৮২ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদন:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে এমরান আলী (৩৫) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করেছে। শনিবার (৪ মে) বিকেলে উপজেলার মহিমাগঞ্জ বাজারের মনার মোড়ে ঘটনাটি ঘটে। 

নিহত যুবকের নাম এমরান। তিনি উপজেলার শালমারা ইউনিয়নের উলিপুর পূর্বপাড়া গ্রামের আব্দুল লতিফ আকন্দের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন ধরে প্রতিবেশীদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল এমরানদের। এ নিয়ে কয়েকবার সালিশ হয়। গত সপ্তাহে এমরানের বাবা লতিফ আকন্দ প্রতিপক্ষের নাম উল্লেখ করে গোবিন্দগঞ্জ থানায় অভিযোগ দেন। পরে পুলিশ উভয় পক্ষকে বিবাদ না করার জন্য নির্দেশ দিয়ে আসে। ওই ঘটনায় ক্ষুদ্ধ হয়ে প্রতিপক্ষের লোকজন এমরানকে হত্যার হুমকি দেয়। গত তিন দিন এমরান তার বোনের বাড়িতে লুকিয়ে ছিলেন। 

আজ বিকেলে এমরানকে প্রতিপক্ষের লোকজন মহিমাগঞ্জের দিকে যেতে দেখেন। তারা এমরানকে অস্ত্র নিয়ে ধাওয়া করেন। বাঁচার জন্য এমরান মহিমাগঞ্জ বাজারের মোনার মোড়ে অবস্থিত জিয়াউল হক নামের এক ব্যক্তির ফার্নিচারের দোকানে প্রবেশ করেন। হামলাকারীরা দোকানে প্রবেশ করে এমরানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দ্রুত পালিয়ে যান। গুরুতর অবস্থায় এমরানকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন, খবর পেয়ে সন্ধ্যায় সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) উদয় সাহা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবদের জন্য দুই জনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury