1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

ঘরে দেড় লাখ ইয়াবা, আটক নারী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ৭৬ বার দেখা হয়েছে

কক্সবাজারের টেকনাফ সাবরাং এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ৫০ হাজার ইয়াবাসহ এক নারীকে আটক করেছে র‍্যাব। 

সোমবার (১৩ মে) বিকেলে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানিয়েছেন র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

আটক নুর ফাতেমা (২৬) শাহপরীর দ্বীপ ক্যাম্প পাড়ার আব্দুল আমিনের স্ত্রী।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক মো. আবু সালাম চৌধুরী জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ ৯ নম্বর ওয়ার্ড ক্যাম্প পাড়া এলাকার আব্দুল আমিনের ঘরে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর সময় নুর ফাতেমা নামে এক মাদক কারবারীকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নুর ফাতেমা জানায়, ঘরের খাটের নিচে সাদা রংয়ের প্লাষ্টিকের বস্তার ভেতর ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে মজুত রয়েছে। পরে সেখানে তল্লাশি করে ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে নুর ফাতেমা জানায়, সে এবং তার স্বামী আব্দুল আমিনসহ কারবারীরা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ইয়াবার রমরমা ব্যবসা করে আসছে। তারা আইনশৃঙ্খলা বাহিনীর গতিবিধি পর্যবেক্ষণ করে টেকনাফ সীমান্তের বিভিন্ন পয়েন্ট ব্যবহারের মাধ্যমে ইয়াবার চালান দেশের অভ্যন্তরে নিয়ে এসে কয়েক দিনের জন্য নিজেদের হেফাজতে বিশেষ কায়দায় মজুত করতো। পরে তাদের সুবিধামতো মজুতকৃত মাদকের চালান স্থানীয় মাদক ব্যবসায়ী এবং কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করতো।

জব্দকৃত মাদকসহ আটক নুর ফাতেমাকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাব কর্মকর্তা মো. আবু সালাম চৌধুরী।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury