1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ

  • প্রকাশের সময় : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ২৫৬ বার দেখা হয়েছে

দেওয়ান সাদমান শাওন, স্টাফ রিপোর্টার :

আসন্ন দ্বিতীয় দফা উপজেলা নির্বাচনকে ঘিরে টান টান উত্তেজনা বিরাজ করছে মানিকগঞ্জ এর শিবালয় উপজেলায়। প্রার্থীদের পাল্টা পালটি বক্তব্যের পাশাপাশি প্রচার প্রচারণায়ও নানারকম সহিংসতাপূর্ন ঘটনা ঘটেছে।

এবিষয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য এস.এম.জাহিদ। তিনি বক্তব্যে বলেন,ঘিওর দৌলতপুর উপজেলায় একাধিক প্রার্থী রয়েছে। আর শিবালয় উপজেলায় মাত্র ৩জন প্রার্থী। আর তিন জনই আওয়ামিলীগ এর প্রার্থী।কেউ স্বঘোষিত আওয়ামী লীগ, কেউ বহুদলীয় আওয়ামী লীগ, কেউ জেলা আওয়ামী লীগ। কিছু লোক আমাদের এখানের পরিবেশ খারাপ করছে।একজন প্রার্থীর বক্তব্য দিচ্ছে যেখানে আওয়ামী লীগ এবং বিএনপি মিলনমেলা। আবার তার সাথে যারা চলছে তারা উপজেলা বিএনপির নেত্রীবৃন্দ।যেখানে বিএনপি নির্বাচন এই আসছে না।আমরা নির্বাচন চাচ্ছি , আর বিএনপি নির্বাচন বানচাল এর চেষ্টা করছে।এই লোকগুলোই গত সাংসদ নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করেছে।এরা জন্মগত আওয়ামিলীগও না। এরা এখন বহুকিছু পরিচয় দেয়।কিন্তু আমার এলাকার লোকজনও জানে এরা কারা। এদের মাঝে অনেকে মাদক ব্যাবসায়ী।

তিনি আরও বলেন,ঘিওরে আমার ৮জন প্রার্থী, দৌলতপুরে ৬জন কিন্তু গন্ডগোল শুধু শিবালয়ে।আর যেটা ঘটতাছে একজন প্রার্থী এটা ঘটাইতাছে।কারণ তার জনসমর্থন নেই,ভোট নেই।

তিনি সরাসরি অভিযোগ এনে বলেন,এর আগে সে জনগণের ভোটে চেয়ারম্যান হয় নাই।রহিম খান সাহেবকে কিডন্যপ করে সে চেয়ারম্যান হয়েছে।আমি আশাকরি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সহ নির্বাচন এর সাথে সংশ্লিষ্ট সকলে পরিস্থিতি স্বাভাবিক করবে।এবং আমি সহ আমার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা মিলে জনগণকে নিয়ে উৎসবমূখর পরিবেশে নিয়ে একটি নির্বাচন করব।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury