1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু

  • প্রকাশের সময় : শনিবার, ১৮ মে, ২০২৪
  • ৫২ বার দেখা হয়েছে

ওপার বাংলা অভিনেত্রী সুস্মিতা দাস। জন্ম বেড়ে ওঠা তার হলদিয়াতে। অভিনয় এবং পড়াশোনার জন্যে এসেছিলেন কলকাতায়। কিন্তু সেই স্বপ্ন থেমে গেল। মাত্র ২১ বয়সে তার রহস্যজনক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) রাতে হরিদেবপুরের বনমালি ব্যানার্জি রোডে সঞ্জয় নস্কর নামে এক অভিনয় শিক্ষকের ভাড়া বাড়ি থেকে অভিনেত্রীর মরদেহ উদ্ধার করা হয়। ইতোমধ্যেই সঞ্জয় নস্করকে আটক করেছে হরিদেবপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সুস্মিতা দাস একটি সুইসাইড নোট লিখেছেন। যেখানে সে উল্লেখ করেছে এই সঞ্জয় নস্করের সঙ্গে একাধিক মহিলার সম্পর্ক রয়েছে। অভিনয়ের প্রলোভন দেখিয়ে একাধিক মেয়ের জীবন নষ্ট করেছে।

বাড়ির মালিক বলেন, ‘অভিনেত্রী এখানে প্রায়শই আসেন। সঞ্জয় নস্কর নামে বাড়ি ভাড়া নেওয়া। কিন্তু, এখানে সুস্মিতা আসতেন। কাকু বলে ডাকতেন। এর আগেও দুটো ছেলে-মেয়ে থাকত। সঞ্জয়বাবু ভাড়া নেওয়ার সময়েই বলেছিলেন ছাত্র-ছাত্রীরা অনেক দূর থেকে আসে, এখানে মাঝেমধ্যে থাকতেও পারে।

স্থানীয় বাসিন্দা বলেন, ইদানীং এসে থাকত মাঝেমধ্যেই। হঠাৎ কান্নার আওয়াজ ভেসে আসছে শুনে ছুটে গিয়ে দেখি এরকম দুর্ঘটনা ঘটে গিয়েছে। শেষে কোনও উপায় না দেখে পুলিশে খবর দেওয়া হয়। এবং সঞ্জয়কে আটক করে নিয়ে যায়। কী কারণে এমন ঘটনা, তা এখনও বোঝাই যাচ্ছে না।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury