1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে

  • প্রকাশের সময় : শনিবার, ১৮ মে, ২০২৪
  • ৪৬ বার দেখা হয়েছে

নির্বাচনে আমার পক্ষে কাজ করা কর্মী-সমর্থকদের বাড়িতে গিয়ে মোটরসাইকেল প্রতীকের প্রচার না করার জন্য কিছু লোক বাধা ও হুমকি-ধমকি দিচ্ছে। আমার পক্ষের নারী-পুরুষ বাড়ি বাড়ি ভোট চাইতে গেলে প্রভাবশালীরা তাদের দা নিয়ে তাড়া করছে।

অভিযোগে এসব কথা বলেছেন, কক্সবাজারের ঈদগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী সামসুল আলম। 

মোটরসাইকেল প্রতীকের এই প্রার্থী বলেন, কয়েকদিন আগে আমার দুই সমর্থককে রাস্তায় প্রহার করা হয়েছে। এ অবস্থায় আমি নিজেও নিরাপত্তাহীনতায় ভূগছি। এসব নির্যাতন থেকে রক্ষা পেতে এবং সুষ্ঠু নির্বাচন পরিচালনার জন্য সরকারের হস্তক্ষেপ কামনা করছি। 

শুক্রবার (১৭ মে) বিকেলে কক্সবাজার শহরের একটি হোটেলে সংবাদ সম্মেলন করে তিনি এসব অভিযোগ করেন। একইসঙ্গে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করছেন এই প্রার্থী। 

সামসুল আলমের প্রধান নির্বাচনী এজেন্ট ইয়াসিন হাবীব বলেন, প্রভাব বিস্তারের মাধ্যমে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী সামসুল আলমকে কোণঠাসা করা হচ্ছে। আমাদের প্রতিটি কর্মী-সমর্থকদের প্রচার-প্রচারণা না করার জন্য বাধা ও হুমকি দেওয়া হচ্ছে। মোটরসাইকেল প্রতীকের প্রচারণা করলে মামলা ও প্রাণনাশের ভয় দেখানো হচ্ছে। সামসুল আলমের পক্ষে নির্বাচন না করার জন্য বাড়িতে গিয়ে আমাকেও সরাসরি নিষেধ করে হুমকি দিয়ে আসছে কিছু লোক।

তিনি বলেন, আমরা স্বাধীন বাংলাদেশের নাগরিক। আমাদের ভোটাধিকার রয়েছে।  কিন্তু কিছু লোকজন তা হস্তক্ষেপ করতে চায়। সামসুল আলম রেমিট্যান্স যোদ্ধা। তিনি দীর্ঘদিন প্রবাসে থেকে নিজের এলাকায় এসে মানুষের সেবা করার জন্য নির্বাচনে অংশ নিয়েছেন। কিন্তু তাকে নানাভাবে হয়রানি করা হচ্ছে। ঈদগাঁও উপজেলা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে সরকারের সুনাম ক্ষুণ্ন করতে চায় কিছু লোক। তাই আমরা জীবনের নিরাপত্তাসহ সুষ্ঠু ভোট প্রয়োগ করতে পারার জন্য সরকারের কাছে সহযোগিতা কামনা করছি। 

সংবাদ সম্মেলনে মোটরসাইকেল প্রতীকের কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury