1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন

হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ

  • প্রকাশের সময় : শনিবার, ১৮ মে, ২০২৪
  • ৫৩ বার দেখা হয়েছে

১৮তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষায় হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে উত্তীর্ণ দেখানো নিয়ে তোলপাড় চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এদিকে সনাতন ধর্মাবলম্বীর এই পরীক্ষার্থী আবেদনের সময় ভুল করায় এমনটি হয়েছে বলে জানিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

এ বিষয়ে জানতে চাইলে এনটিআরসিএর চেয়ারম্যান সাইফুল্লাহিল আজম সংবাদমাধ্যমকে বলেন, ‘সুধা রানীর বিষয়টি সামনে আসার পর আমরা তার আবেদন কপি যাচাই করে দেখি। তিনি আবেদনের সময় ‘বিষয় পছন্দ’ দিয়েছেন হাদিস বিষয়ে। তার আবেদন অনুযায়ী ফল দেয়া হয়েছে। এটি প্রার্থীর ভুলের কারণে হয়েছে।’

সুধা রানীর স্বামী গোবিন্দ চন্দ্র জানান, কম্পিউটারের দোকান থেকে আবেদনটি করা হয়েছিল। সেখানেই ভুলটি করেছেন কম্পিউটার অপারেটর। এখন বিষয়টি সমাধানের চেষ্টা করছেন।

বুধবার (১৫ মে) রাতে ১৮তম নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এতে ৪ লাখ ৭৯ হাজার ৯৮১ জন উত্তীর্ণ হন। এর মধ্যে রয়েছেন স্কুল-২ পর্যায়ে ২৯ হাজার ৫১৬ জন, স্কুল পর্যায়ে ২ লাখ ২১ হাজার ৬৫২ জন এবং কলেজ পর্যায়ে ২ লাখ ২৮ হাজার ৮১৩ জন। পাসের গড় হার ৩৫.৮০ শতাংশ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury