1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

ধবলধোলাই এড়াতে পারবে বাংলাদেশ ?

  • প্রকাশের সময় : শনিবার, ২৫ মে, ২০২৪
  • ৪১ বার দেখা হয়েছে

দেওয়ান সাদমান ইসলাম শাওন,স্টাফ রিপোর্টার

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভালো করার প্রত্যাশা ও কন্ডিশনের সাথে মানিয়ে নিতে এবং নিজেদের প্রস্তুত করতে টুর্নামেন্টের সহ-আয়োজক যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের সিরিজ খেলছেন নাজমুল হোসেন শান্ত-তাসকিন আহমেদরা। বাংলাদেশের তুলনায় বিশ্ব ক্রিকেটে ‘নবীন’ যুক্তরাষ্ট্র। তাই টাইগার ভক্তরা আশা করেছিলেন হয়তো সহজেই প্রতিপক্ষকে গুঁড়িয়ে দেবেন শান্ত-তাসকি-সাকিব-রিয়াদরা।

তবে আশার সেই বেলুন চুপসে গেছে। প্রথম দুই ম্যাচেই হেরেছে বাংলাদেশ। তাই সিরিজ হারানো বাংলাদেশের জন্য শেষ ম্যাচটি ধবলধোলাইয়ের লজ্জা এড়ানোর লড়াই। যুক্তরাষ্ট্রের বিপক্ষে লজ্জার হাত থেকে রক্ষা পেতে হিউস্টোনে আজ বাংলাদেশ সময় রাত ৯টায় মাঠে নামবে শান্ত’র দল। যদিও এই ম্যচের আগের দিনও অনুশীলন করেনি পুরো দল। সাকিব-শান্তরা ছিলেন হোটেলে বিশ্রামে; মাঠে এসেছিলেন হাথুরুসিংহের ৮ শিষ্য।

দ্বিতীয় ম্যাচের মতো শেষ ম্যাচেও একাদশে আসতে পারে পরিবর্তন। বাংলাদেশ যেকোনো মূল্যেই চাইবে ধবলধোলাই এড়াতে। অপরদিকে প্রথমবার আইসিসির পূর্ণ সদস্য কোনো দেশের সঙ্গে সিরিজ খেলা যুক্তরাষ্ট্রও মুখিয়ে আছে শান্ত–তাসকিন-সাকিবদের-মাহমুদুল্লাহ দের ধবলধোলাইয়ের লজ্জা দিতে। প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ জয় করা স্বাগতিকরা শেষ ম্যাচটি জিততে মরিয়া হয়েই মাঠে নামবে।

বিশ্বকাপের আগে নিজেদের প্রস্তুত করতে দ্বিপাক্ষিক সিরিজ খেলছে বাংলাদেশ। প্রথম ম্যাচে স্বাগতিকদের কাছে পাঁচ উইকেটে হেরেছে শান্তর দল। দ্বিতীয় ম্যাচে ১৪৫ রানের লক্ষ্য পেয়েও সেটি টপকাতে পারেনি শান্তরা। ফলে আইসিসির সহযোগী এই দেশটির কাছে সিরিজ হাতছাড়া হয় বাংলাদেশের।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury