1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাচন এর হালচাল

  • প্রকাশের সময় : সোমবার, ২৭ মে, ২০২৪
  • ৫৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

আগামী ২৯শে মে ৬ষ্ঠ উপজেলা নির্বাচন এর ৩য় ধাপ অনুষ্ঠিত হবে।আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে ৩য় ধাপে অংশগ্রহণ করছে মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ।সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করছে ৬ জন,ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছে ৫জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন এ করছে ৩ জন।

চেয়ারম্যান পদপ্রার্থী সুদেব সাহা জানান, এখন মোটরসাইকেল আমার একার মার্কা না, জনগনের মার্কা হয়ে গেছে।নির্বাচিত হলে ভোটের মর্যাদা অক্ষুন্ন রেখে মসজিদ,মাদরাসা সহ সকল ধর্মীয় প্রতিষ্ঠান উন্নয়ন ও উপজেলাবাসী সেবায় নিয়োজিত থাকবে।সৃষ্টিকর্তা সহায় থাকলে জণগণ বিপুল ভোটে বিজয়ী করবে।

বর্তমান চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী ইসরাফিল হোসেন বলেন, কাপ পিরিচ মার্কা জনগণের মার্কা। আমি রাজনীতি করি জনগণের জন্য।আমি প্রত্যাশা করি জনগণ আমাকে ভোট দিয়ে আবারো জয়যুক্ত করবে।

ভাইস চেয়ারম্যান প্রার্থী এবং বর্তমান ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ তোতা বলেন,আমাকে জনগণ ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ করে দিয়েছে।আবারো দিবে আশা করি।

আরেক ভাইস চেয়ারম্যান প্রার্থী সুলায়মান খান বলেন,আমি সদর উপজেলার সন্তান।সুখে-দুঃখে সবসময় মানুষের পাশে থেকেছি। কৃষক,শ্রমিক,জনতা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী গাজী সুমি খানম বলেন,ফুটবল মার্কার যে গণজোয়ার তৈরি হয়েছে ইনশাআল্লাহ বিপুল ভোটে বিজয়ী হবো।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury