1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

মানিকগঞ্জে স্বামী সুহাস ইউনিয়ন চেয়ারম্যান এবং স্ত্রী গাজী সুমি সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৯৬ বার দেখা হয়েছে

দেওয়ান সাদমান শাওন, স্টাফ রিপোর্টার :
গত ২৯মে অনুষ্ঠিত হয় মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচন। উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয় সুমি খানম (গাজী সুমি)। গাজী সুমির স্বামী গাজী হাসান আল মেহেদী সুহাস মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম ইউনিয়ন এর চেয়ারম্যান। উপজেলা নির্বাচন এ চেয়ারম্যান স্বামীর সহযোগিতা এবং অনুপ্রেরণায় মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হয় সুমি খানম এবং নির্বাচনে বিপুলভোটে তিনি জয়লাভও করেন।

স্বামী গাজী হাসান আল মেহেদী সুহাস বলেন,আমার বাবা মুন্নু গাজী নবগ্রাম ইউনিয়ন এর নির্বাচিত জনপ্রতিনিধি। তিনি ২০বছর ইউনিয়ন চেয়ারম্যান ছিলেন। এরপর ২০২২সালে আমি নির্বাচন এ অংশগ্রহণ করি এবং জনগণ আমাকে বিপুলভোটে নির্বাচিত করে।এইবার উপজেলা নির্বাচনএ আমি আমার সহধর্মিণীকে উপজেলা পরিষদ নির্বাচন এ মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য মনোনিবেশ করি এবং জনগণ যে আমাকে এবং আমার পরিবারকে ভালোবাসে,আমার পরবারের উপর ভরসা করে তার প্রমাণ আমরা পেয়েছি। আশাকরি আমরা কখনো তা নষ্ট করব না।

গাজী সুমি বলেন, আমি স্বামীর অনুপ্রেরণা এবং সহযোগিতায় আজ এই পর্যন্ত আসতে পেরেছি।স্বামীর এবং শ্বশুর বাড়ির লোকজন এর সহযোগিতা না পেলে আমার পক্ষে কোন কিছুই সম্ভব ছিল না।

সুহাস এর মা বলেন, আমার স্বামী যুদ্ধপরবর্তী ইউনিয়ন চেয়ারম্যান।তিনি টানা ৩বারের ইউনিয়ন চেয়ারম্যান এরপরে আমার ছেলে বর্তমান ইউনিয়ন চেয়ারম্যান।অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদে আমার পুত্রবধূ মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়। জনগণ আপনার পরিবারকে এতো ভালবাসে কেন এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, কেন ভালোবাসে,ভরসা করে এর উত্তর আপনারা সাংবাদিকরাই ভালো বলতে পারবেন। আপনার মানুষের কাছে গেছেন জানেন।

স্থানীয়রা বলেন, গাজী পরিবারের প্রতি আমাদের ভালোবাসা ভরসা আছে।মুন্নু গাজী ভালো মানুষ ছিলেন তার ছেলেও তার মতো পুরোটা গুণ না পেলেও বাবার থেকে অনেক গুণ পেয়েছেন।তাই আমরা তার ছেলেকে আমাদের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করি।বর্তমানএ সোহাস গাজীর বউ আমাদের এলাকার মেয়েও না। বরিশাল এর মেয়ে।কিন্তু তার ব্যাবহার,আচার-আচরণ,কথা বার্তা অনেক ভালো।সেজন্য আমরা তাকে যোগ্য মনে করেছি এবং তাকে উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেছি।

প্রসঙ্গত, গাজী সুহাসের দাদা মো. ইদ্দিস গাজী ইউনিয়ন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্বপালন করেন।পরবর্তীতে গাজী সুহাসের পিতা বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মুন্নু গাজী টানা ২০ বছর নবগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।তার মৃত্যু পরে গত নির্বাচনে গাজী সুহাস ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury