1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

মোটরসাইকেল ঠিক করতে না পারায় মেকানিককে লক্ষ করে গুলি ছুড়লো পুলিশ

  • প্রকাশের সময় : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৫৭ বার দেখা হয়েছে
ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ

যশোরের ঝিকরগাছায় মোটরসাইকেল মেরামতকে কেন্দ্র করে গ্যারেজ কর্মচারীর সঙ্গে কথা-কাটাকাটির জেরে গুলি ছুড়েছেন এক পুলিশ সদস্য। এ ঘটনায় রিপন হোসেন (২২) নামে এক গ্যারেজ কর্মচারী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (৪ জুন) সকাল ৮টার দিকে ঝিকরগাছা উপজেলার শিওরদাহ বাজারে সুমন হোসেনের গ্যারেজে এ ঘটনা ঘটে। 

যদিও পুলিশ বলছে, বাগবিতণ্ডার একপর্যায়ে অসতর্কতাবশত পুলিশ সদস্যের কাছে থাকা অস্ত্র থেকে একটি মিসফায়ার হয়। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। ঘটনার পরপরই অভিযুক্ত কনস্টেবল রিকন হোসেনকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। 

তবে এ বিষয়ে কোন বক্তব্য দিতে রাজি হননি অভিযুক্ত কনস্টেবল রিকন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিত্তরদাহ পুলিশ ক্যাম্পের কনস্টেবল রিকন হোসেন সকাল সাড়ে ৮টার দিকে শিত্তরদাহ বাজারের সুমন হোসেনের গ্যারেজে মোটরসাইকেল মেরামত করতে যায়। গ্যারেজ কর্মচারী রিপন হোসেন মোটরসাইকেল দেখে সে ঠিক করতে পারবে না বলে জানায়। এতে পুলিশ সদস্য রিকন উত্তেজিত হয়ে লোহার রড দিয়ে রিপনকে মারপিট করতে থাকে। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এলে গুলি করার হুমকি দেন কনস্টেবল রিকন এবং রিপনকে উদ্দেশ্য করে বন্দুক দিয়ে গুলি করতে গেলে তুষার নামে এক যুবক বাধা দেন। ফলে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে পাশে খড়ের গাদায় লাগে। পরে কনস্টেবল রিকন সবাইকে গুলি করার হুমকি দিয়ে ক্যাম্পে চলে আসে। আহত গ্যারেজ কর্মচারী রিপনের চিকিৎসা চলছে।

নিউজ ডেস্ক:/রা.আ/আমার নিউজ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury