1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

বিএনপি নির্বাচনকে ভয় পায়, তাদের পায়ে নীচে মাটি নেই ……….স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রী মোশারফ হোসেন

  • প্রকাশের সময় : রবিবার, ১৩ মে, ২০১৮
  • ১০১৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন বলেছেন, বিএনপি বলেছে খালেদা জিয়াকে মুক্ত না করলে তারা নির্বাচনে যাবে না। আন্দোলন করে তারা বেগম খালেদা জিয়াকে মুক্ত করবেন।একজন সাজা প্রাপ্ত দাগী আসামীকে মুক্ত করার পথ হচ্ছে আইনী প্রক্রিয়া।  আমরাও চাই আইনী প্রক্রিয়ার খালেদা জিয়া মুক্ত হয়ে নির্বাচনে আসুক। বিএনপি নির্বাচনকে ভয় পায়, তাদের পায়ে নীচে মাটি নেই। খালেদাকে মুক্ত করার ক্ষমতা আওয়ামীলীগের নেই, সরকারেও নেই। আইনী প্রক্রিয়ার যান সেখানে খালেদা জিয়া মুক্ত হলে আমাদের বলা কিছু নেই। দয়া করে জনগনের ভয় আওয়ামীলীগকে দেখাবেন না। আওয়ামীলীগের জন্ম জনগনের মাধ্যমে।  আর বিএনপির জন্ম বন্দুকের নলে ক্যান্টমেন্টে।

 

শনিবার দুপুরে ঘিওর উপজেলায় প্রায় সাড়ে চার কোটি টাকা ব্যয়ে নবনির্মীত জেলা পরিষদ টাওয়ার ও ৬০ কোটি টাকা ব্যয়ে বেশ কয়েকটি উন্নয়ন কাজের  উদ্বোধন করেন।  জেলা পরিষদ আয়োজিত জনপ্রতিনিধি ও জনতার সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়,জেলা প্রশাসক নাছমুছ সাদাত সেলিম, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, মানিকগঞ্জ পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুস সালাম,  ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সদস্য ও জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার আবদুস সালাম চৌধুরী, শিবালয় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, জেলা পরিষদের সদস্য মাহবুবুর রহমান জনি, ঘিওর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল মিন্টু, জেলা পরিষদের সদস্যবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়াম্যানসহ  ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

খন্দকার মোশারফ হোসেন বলেন সংবিধান অনুযায়ী আগামী অক্টোবর মাসে নির্বাচন কমিশন তফসিল ঘোষনা করবেন। ডিসেম্বর মাসে নির্বাচন অনুষ্ঠিত হবে। শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশের জনগণ একজোট হয়েছে।  উন্নয়নের ধারা অব্যহত রাখতে তিনি নৌকায় ভোট প্রার্থনা করেন।

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury