1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

ফরগাঁওয়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮
  • ৯২৯ বার দেখা হয়েছে

ময়মনসিংহ:  ময়মনসিংহের গফরগাঁওয়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতপরিচয় (২৯) এক ডাকাত নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ মে) দিনগত রাত ৩টার দিকে উপজেলার পাগলা থানার বারইহাটী বটতলা আরজ আলী উচ্চ বিদ্যালয়ের সামনের পাকা সড়কে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বুধবার (১৬ মে) দুপুর আড়াইটার দিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান স্থানীয় সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সূত্র জানায়, মঙ্গলবার রাতে ওই এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় স্থানীয় পাগলা থানার বারইহাটী বটতলা আরজ আলী উচ্চ বিদ্যালয়ের সামনের পাকা সড়কে গাছের গুড়ি ফেলে একদল ডাকাত, পথচারী ও যানবাহনে ডাকাতি করছে, এমন সংবাদ পেয়ে ডিবি পুলিশ স্থানীয় পাগলা থানাকে জানায়।

পরে জেলা ডিবির ওসি আশিকুর রহমানের নেতৃত্বে পুলিশ সড়কের ব্যারিকেড সরাতে গাড়ি থেকে নামার সময়েই ডাকাতদল অতর্কিতভাবে পুলিশের ওপর হামলা করে। এ সময় আত্মরক্ষার্থে ডিবি পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এতে উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। একপর্যায়ে ডাকাতদল পিছু হাটে। তবে উভয়পক্ষের গুলি বিনিময়কালে অজ্ঞাত এক ডাকাত গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলেই পরে থাকে ও দুই পুলিশ সদস্য আহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি গাছের গুড়ি, চারটি বড় হাসুয়া ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়।

ডিবির ওসি আশিকুর রহমান  জানান, পাগলা থানা পুলিশ দ্রুত গুলিবিদ্ধ অবস্থায় ডাকাতকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক)হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury