1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

সিংগাইরে আন্ত:জেলা রোড ডাকাতদলের ৫ সদস্য গ্রেফতার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮
  • ৯৫৬ বার দেখা হয়েছে

সিংগাইর প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইর থানার পুলিশ এসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকার মোহাম্মদপুর ও মিরপুর এলাকায় অভিযান চালিয়ে আন্ত:জেলা রোড ডাকাতদলের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানায়, গত ২৩ এপ্রিল রাতে  মানিকনগর-বাস্তা সড়কে হাতনী চকে গাছ ফেলে ডাকাতি ঘটনায় এলাকাবাসী ও থানা পুলিশ ভেটো নামক এক ডাকাতকে আটক করেন। পরদিন ওই এলাকার বাসিন্দা রাকিব বাদী হয়ে থানায় মামলা করেন। থানার পুলিশ ডাকাতদের মোবাইল ট্র্যাকিং করে গত শনিবার গভীর রাতে রাজধানী ঢাকার মিরপুর ও মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে আন্ত:জেলা রোড ডাকাতদলের ৫ সদস্যকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলেন,  গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার রথের হাট গ্রামের মজিবরের ছেলে শামীম ওরফে সফদুল(২৫) একই উপজেলার গাছাবাড়ী গ্রামের মতিনের ছেলে আনারুল(২৬), জয়পুর হাট জেলার কালাই উপজেলার আওড়া গ্রামের মোকলেছ মিয়ার ছেলে কাদের(২৬), একই উপজেলা নান্দাইল গ্রামের ওছির আলীর ছেলে হান্নান (৩০) ও ছাত্তার কাজীর ছেলে আশরাফুল (২৮)। এ সময় ডাকাতদেও কাছ থেকে১৬ হাজার টাকা, ১০টি মুঠোফোন ও গাছ কাটায় ব্যবহৃত করাতসহ ধারালো দা ও ছুরি উদ্ধার করা হয়।

 

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি (তদন্ত) মো. নজরুল ইসলাম বলেন, আন্তজেলা রোড ডাকতদরের ৫ সদস্যদের মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে গ্রেফতার করা হয়। হাতনী চকে ডাকাতির কথা স্বীকার করেছে। ১৬৪ ধারা স্বীকারোক্তমূলক জবানবন্দির জন্য আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury