1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

দৌলতপুরে জমি সংক্রান্ত পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহতদের একজন মারা গেছে

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮
  • ১০৯০ বার দেখা হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি :

মানিকগঞ্জের দৌলতপুরে জমিজমা সংক্রান্ত পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহতদের একজন সোমবার রাতে মারা গেছেন। নিহত নজরুল ইসলাম (৩৮) ওই উজলোর বাচামারা ইউনিয়নের চরকল্যাণপুর গ্রামের সন্তোষ শেখের ছেলে। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুনীল কুমার কর্মকার নিহতের খবর নিশ্চিত করেছেন।

১৭ জুন সকাল ৯টায় চরকল্যাণপুর গ্রামের তোফাজ্জল সরদারের বাড়িতে ঘরোয়া মিটিং করছিল তোফাজ্জল  সরদার, মরিুল সরদার, মতিন সরদার, আফছার সরদার, আব্দুর রহিম, সুজন সরদার, নজরুল সরদার ও আনোয়ার সরদার।

হঠাৎ ধারোলে অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে পার্শ্ববর্তী দূর্গাপুর গ্রামের আমজাদ সরদারের মানিক সরদার (২৬), নেফাজ সরদারের ছেলে খালেক সরদার (৫০), আহাম্মদ সরদার (৬০) ও আমজাদ সরকার (৬২), আমজাদ সরকারের ছেলে মান্নান সরদার (২৮) ও ছাত্তার সরদার (৩১), আহাম্মদ সরদারের ছেলে জাহাঙ্গীর (৩৩), আলমগীর সরদার (৩৫) ও আলম সরদার (২৮), খালেক সরদারের ছেলে বাবু সরদার (২২) এবং চরকল্যাণপুর গ্রামের নেফাজ সরদারের ছেলে আজমত সরদার (৫০), মৃত মোকসেদ আলীর ছেলে ডা. ফজলুল হক (৩৬) ও মুছা মিস্ত্রী (৪৫) সহ অজ্ঞাত ১০-১২জন।

এই হামলায় আহত হয় আফসার, নজরুল, সুজন, মনিরুল, মতিন ও আনোয়ার। আহতদের মধ্যে আফসার, নজরুল, সুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় এবং মনিরুল, মতিন ও আনোয়ারকে উথুলী স্বাস্থ্য কম্প্লেক্সে ভর্তি করা হয়।  সোমবার রাতে নজরুল মারা যায়।

এই ঘটনায় আব্দুল কুদ্দুস সরদার হামলাকারীদের বিরুদ্ধে দৌলতপুর থানায় একটি মামলা দায়ে করেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুনীল কুমার কর্মকার বলেন, অভিযুক্ত আসামীদের মধ্যে খালেক ও ছাত্তারকে আটক করেছে। বাকী আসামীদের ধরার চেষ্টা চলছে।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury