1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

পৌরসভার দৃশ্যমান উন্নয়ন দেখতে পাবেন ২০১৯ সালের ডিসেম্বরের মধ্যে …………………..পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮
  • ১৩৪৬ বার দেখা হয়েছে

মো: আরিফ হোসেন :

মানিকগঞ্জ পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম বলেছেন, সকলকে আসস্ত করতে চাই পৌরসভার দৃশ্যমান উন্নয়ন দেখতে পাবেন ২০১৯ সারের ডিসেম্বরের মধ্যে। তিন বছর পরে কেউ মানিকগঞ্জে আসলে জিনতে কষ্ট হবে মানিকগঞ্জে আসলাম নাকি অন্য জায়গায় আসলাম। মঙ্গলবার দুপুরে বান্দুটিয়া স্মাট বডি জিম এন্ড সুইমিং ক্লাবে মেবাইল গেমস, ফেজবুক এন্টারনেট এর অপব্যবহার মাদকের চেয়েও ভংঙ্ককর ও ক্ষতিকর এই উপলক্ষে অভিবাবকদের সচেতনতামুলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রতিষ্ঠানের পরিচালক ও প্রতিষ্ঠাতা সভাপতি মো: আলমগীর কবিরের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানিকগঞ্জ এনএসআই এর উপ পরিচালক আব্দুল কাদের খান, মানিকগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ নূর অতএব আহাম্মদ,শহর সমাজ সেবা কর্মকর্তা মো: মোস্তফা হাবিব, হোমিও পেথিক মেডিকেল কলেজের অধ্যক্ষ আব্দুল আজিজ, স্থানীয় নারী সংরক্ষিত কাউন্সিলর ডা: জেসমিন আক্তার প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন অত্র সংগঠনের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক ও সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন মোল্লা। আলোচনা সভা শেষে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ভিতরে প্রধান অতিথি মেয়র গাজী কামরুল হুদা সেলিমসহ অন্যান্য অতিথিবৃন্দরা বৃক্ষ রোপন করেন।

প্রধান অতিথি গাজী কামরুল হুদা সেলিম তার বক্তব্যে আরোও বলেন, নতুন প্রযুক্তির মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ আজ অনেক দূর এগিয়ে গেছে। তবে এর অপব্যবহার রোধ করতে হবে। তথ্য প্রযুক্তির কারনে আজকে আমাদের সন্তানরা আমাদের চেয়ে অনেক এগিয়ে গেছে। এটা আমাদের লজ্জা নয় এটা অহংকার করি। তবে কম বয়সী বাচ্চারা মোবাইলে গেমস ও ইন্টারনেটের অপব্যহারে ধংবস হয়ে না যায় সেদিকে আমাদের অভিবাবকদের সজাগ দৃস্টি রাখতে হবে। সন্তানেরা কোথায় যায়, কার সাথে মিশে ও কি করে সেদিকে খেয়াল রাখতে হবে।

স্বাস্থ্যই সকল সুখের মূল তাই আমাদেরকে স্বাস্থ্য সচেতন হতে হবে। এই প্রতিষ্ঠানটি হওয়াতে পৌরবাসীর অনেক উপকৃত হবে। যেহেতু এই প্রতিষ্ঠানটি সমাজসেবমুলক তাই প্রতিষ্ঠানের  উন্নয়নে যা যা প্রয়োজন পৌরসভা করবে। পরিশেষে সকলের সহযোগিতা ও দোয়া চেয়ে বলেন আমি যেন সৎ ও নিষ্ঠার সাথে পৌরবাসীর সেবা করতে পারি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury