1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে নারী নির্যাতন মামলায় আবারোও গ্রেপ্তার দেশ প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক যাদু

  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮
  • ১৭৯৮ বার দেখা হয়েছে
dav

স্টাফ রিপোর্টার:

নারী নির্যাতন মামলায় পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে মানিকগঞ্জের  স্থানীয় দৈনিক দেশ প্রতিদিন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক যোবায়ের আহমেদ যাদু।

 

শুক্রবার বেলা ১১ টার দিকে মানিকগঞ্জ শহরের পোড়রা এলাকার আব্দুস ছালামের দোতালা বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। ওই বাড়ি থেকে দুই যুবতীসহ আরোও ৫ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় বাংলাটিভির লোগো সম্বলিত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়।

যাদুর স্ত্রী বৃষ্টি আক্তারের করা নারী ও শিশু নির্যাতন মামলায় পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে। বর্তমানে জেল হাজতে রয়েছে।

মানিকগঞ্জ সদর থানার এসআই আশরাফুল ইসলাম জানান, যাদু তার স্ত্রী বৃষ্টি আক্তারকে মাঝে মধ্যেই নির্যাতন করতো। এর আগে বৃষ্টি মানিকগঞ্জ সদর থানায় যাদুর বিরুদ্ধে অভিযোগ করে। অনেকদিন ধরেই যাদু বাড়ী থেকে পালিয়ে বেড়াচ্ছে। কিছু মেয়ে নিয়ে পোড়রা এলাকার এক বাসায় যাদু অবস্থান করছে এমন সংবাদ পেয়ে বৃষ্টি স্থানীয় এলাকাবাসী নিয়ে তাদেরকে আটক করে। পরে পুলিশে খবর দিলে ওই বাসা থেকে যাদু, সজল, রবিন, শান্ত, নারিন ও রুপাকে গ্রেপ্তার করা হয়। এর  মধ্যে নারিনকে ১৮ দিন আগে যাদু বিয়ে করেছে বলে পুলিশকে জানিয়েছে।

 

পোড়রা এলাকায় বেশ কয়েকজন জানিয়েছেন, যাদু বেশ কিছুদিন ধরে আব্দুস সালামের বাসা ভাড়া নিয়ে অবস্থান করতো। সেখানে প্রতিদিনই বেশ কিছু উঠতি বয়েসী ছেলে মেয়ের আনাগোনা ছিল। এর আগেও বাসাবাড়িতে অসামাজিক কার্যক্রম করাতে এক বাসা থেকে তাদেরকে বের করে দেওয়া হয়। পরে তারা এই বাসাতেই অসামাজিক কার্যক্রম চালাতো।

 

গ্রেপ্তারকৃত যাদু মানিকগঞ্জের নামসর্বস্ব পত্রিকা দৈনিক দেশ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক আলাউদ্দীনের রায়হানের ছেলে। সে তার বাবার পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক পদে রয়েছে। সে দীর্ঘদিন ধরে বিভিন্ন অখ্যাত পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে মানিকগঞ্জে চাঁদাবাজিসহ বিভিন্ন অনিয়ম করে বেড়াচ্ছে। সে এপর্যন্ত বেশ কয়েকটি বিয়ে করেছে। এর আগে শহরের বান্দুটিয়া এলাকায় যাদুর আরেক স্ত্রী মনি নাসরিনের করা মামলায় সে তিনমাস জেল খেটেছে।

 

মানিকগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের এসআই ভেক্টর ব্যানার্জী বলেন, প্রায় বছর খানেক আগে চাঁদাবাজির এক মামলায় তাকে ডিবি পুলিশ গ্রেপ্তার করেছিল।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury