1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

ঘিওর ও দৌলতপুর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন মনোনয়ন প্রত্যাশী পিপি আব্দুস সালাম

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮
  • ৯৪৫ বার দেখা হয়েছে

মোঃ সাইফুল ইসলাম :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১(ঘিওর,দৌলতপুর,শিবালয়) আসন থেকে আওয়ামীলীগের মনোয়ন প্রত্যাশী জেলা আ’লীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এ্যাড.আব্দুস সালাম ঘিওর ও দৌলতপুর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন ।

মঙ্গলবার বিকেল থেকে রাত পর্যন্ত দৌলতপুরের খলশী পুরাতন বাজার সংলগ্ন হালদার পাড়া সার্বজনীন পূজামন্ডপ পরিদর্শন ও গনসমাবেশ করেন। এসময় প্রধান অতিথির বক্তব্যে এ্যাড.আব্দুস সালাম বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখনই ক্ষমতায় আসে তখনই দেশের সকল ধর্মের মানুষ সমান সুযোগ সুবিধা পায়। তিনি আরও বলেন গত ১০ বছরের ব্যাপক উন্নয়ন জনগণের জীবনযাত্রার মানেও ব্যাপক ইতিবাচক প্রভাব ফেলেছে। যুদ্ধাপরাধীদের  বিচার,জঙ্গিবাদের বিরুদ্ধে সরকারের শক্ত অবস্থান, আইন-শৃঙ্খলার উন্নয়ন এবং দেশের ভাবমূর্তি উন্নয়নের কারণে, জনগণকে আবারও নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।

তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার কাছে সব সংসদ সদস্যের ভালো-মন্দের আমলনামা আছে। যোগ্য এবং সৎ ব্যক্তিকেই তিনি মনোনয়ন দেবেন।

মনোনয়ন চূড়ান্ত  হওয়ার পর সবাই দলের প্রার্থীর জন্য একসঙ্গে কাজ করবেন। মনে রাখবেন আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, এটা প্রমাণিত।

খলশী ইউনিয়ন আ.লীগের সভাপতি মহিউদ্দিন মহিরের সভাপতিত্ব অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সহ সভাপতি এ্যাড.সচিন্দ্র নাথ মিত্র, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হামিদুর রহমান আলাই,অধ্যাপক রনজিত কুমার রায়, স্থানীয় আ.লীগ নেতা এ্যাড.কামরুল হাসান, সাবেক ইউপি চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন, ডা: হাবিবুর রহমান, কামরুল হাসান পলাশ,মঙ্গল হালদারসহ বিভিন্ন নেতৃবৃন্দ। উল্লেখ্য এর আগে তিনি ঘিওরে শারদীয় দূর্গাউৎসব উপলক্ষে দুস্থ পূজারীদের মাঝে লুঙ্গী ও কাপড় বিতরন করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury