1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

দেশ এখন উন্নয়নের মহাসাগরে ভাসছে ………………………….স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন

  • প্রকাশের সময় : রবিবার, ২৮ অক্টোবর, ২০১৮
  • ১১৬৯ বার দেখা হয়েছে

মো: আরিফ হোসেন :

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী  জাহিদ মালেক স্বপন বলেছেন, যারা ঐক্যজোট করেছে তারা বেগম খালেদা জিয়া  ও তারেক জিয়ার এজেন্ডা বাস্তবায়ন করছে।  এরা যেখানে যায়, সেখানে কোন লোকজনের সমাগম ঘটে না। এদের কাছ থেকে মানুষজন মুখ ফিরিয়ে নিয়েছেন। মানুষজন উন্নয়নে বিশ্বাস করে। বিগত ১০ বছরে সারা দেশে যে উন্নয়ন হয়েছে, দেশ এখন উন্নয়নের মহাসাগরে ভাসছে। জনগন উন্নয়ন ছেড়ে সন্ত্রাস, জঙ্গীবাদ, পেট্রোল বোমা দিকে যেতে চায় না। আগামী নির্বাচনে তিনি নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধান মন্ত্রী বানানোর জন্য আহবান জানান।

শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জ উপজেলা আওয়ামীলী, সাটুরিয়া উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের পক্ষ থেকে বিগত ১০ বছরে মানিকগঞ্জ- ৩ আসনে ব্যাপক উন্নয়ন করায়  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী  জাহিদ মালেক স্বপনকে গণসংবর্ধনা দেওয়া হয়।

শনিবার বিকেলে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে গণসংবর্ধনার আগে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী  জাহিদ মালেক স্বপন  তার নির্বাচনী এলাকায় ২৭ টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন  ও ভিত্তি প্রস্তর করেন।

মানিকগঞ্জ ও  সাটুরিয়া উপজেলা প্রতিটি ইউনিয়ন থেকে আওয়ামীলীগের নেতাকর্মীরা গণসংবর্ধনায় যোগ দেন। মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ গণসংবর্ধনা স্থল জনসমাবেশে রূপ নেয়। ব্যাপক উন্নয়ন করায় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী  জাহিদ মালেক স্বপনকে ফুলের শুভেচ্ছা জানানোর পাশাপাশি ক্রেস্ট ও উত্তরীয় দেয়া হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোটে গোলাম মহীউদ্দিনের সভাপতিত্বে গণসংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী  জাহিদ মালেক স্বপনের সহধর্মীনি সাবানা মালেক, মেয়ে সিনথিয়া মালেক, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: লিয়াকত আলী ভান্ডারী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, সাটুরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান ,সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক  ও জেলা বাস, মিনিবাস, মাইক্রোবাস, অটো টেম্পু অনার্স গ্রুপের জেলা শাখার সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদ প্রমূখ। গণ সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পানি উন্নয়ন অফিসের সামনে থেকে জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: লিয়াকত আলী ভান্ডারীর সার্বিক তত্তাবধানে জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা এনামুল হক রুবেল এর নেতৃত্বে বিশাল একটি মিছিল, জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান ও সাধারন সম্পাদক মো: জাহিদুল ইসলাম জাহিদের নেতৃত্বে বিশাল মিছিল, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেরের নেতৃত্বে একটি মিছিল,  বাসষ্ট্যান্ড পিটিআই গেইট থেকে পৌরসভার ১নং ওয়ার্ডের উদ্যোগে পৌর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মাহিদুল ইসলামের নেতৃত্বে একটি মিছিলসহ বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল যোগদান করে। গণ সংবর্ধনা প্রায় ৩০/৪০ হাজার লোক সমাগম হয়েছে বলে জানান আয়োজক কমিটি।

সংবর্ধনা শেষে রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury