1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সংলাপ শেষ না হওয়া পর্যন্ত তফসিল ঘোষণা না করার অনুরোধ ঐক্যফ্রন্টের

  • প্রকাশের সময় : শনিবার, ৩ নভেম্বর, ২০১৮
  • ১০১০ বার দেখা হয়েছে

সংলাপ কার্যক্রম শেষ না হওয়া পর্যন্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা না করতে নির্বাচন কমিশনে আবেদন করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। সিইসি বরাবর ড. কামাল হোসেন স্বাক্ষরিত আবেদন শনিবার (৩ নভেম্বর) বিকালে নির্বাচন কমিশনের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।
জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষে গণফোরাম নেতা রফিকুল ইসলাম পথিক আবেদনটি ইসিতে জমা দিয়েছেন। এ সময় বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।
চিঠিতে প্রধানমন্ত্রীর চলমান সংলাপের বিষয়টি উল্লেখ করে বলা হয়, আপনারা প্রধানমন্ত্রীর সংলাপের বিষয়টি অবগত আছেন এবং সেদিকে নজর রাখছেন। সেই প্রেক্ষাপটে আমরা মনে করি তফসিল ঘোষণার ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার বিষয়টি চলমান রাজনৈতিক প্রক্রিয়া। এজন্য সংলাপ না হওয়া পর্যন্ত কমিশনের অপেক্ষা করাই শ্রেয়।
গত ১ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপ করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। তবে এতে ‘কাঙ্ক্ষিত’ সমাধান না হওয়ায় আবারও সংলাপে বসতে চান ঐক্যফ্রন্টের নেতারা।
প্রসঙ্গত, গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করে জাতীয় ঐক্যফ্রন্ট। জোটের পক্ষ থেকে সাত দফা ও ১২টি লক্ষ্য উপস্থাপন করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury