1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন

টাইব্রেকারে জিতে সেমিফাইনালে ব্রাদার্স

  • প্রকাশের সময় : বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮
  • ১০৮৩ বার দেখা হয়েছে

স্বাধীনতা কাপ ফুটবলের সেমিফাইনালে উঠেছে ব্রাদার্স ইউনিয়ন। টুর্নামেন্টের প্রথম কোয়ার্টার ফাইনালে তারা টাইব্রেকারে ৪-৩ গোলে গতবারের চ্যাম্পিয়ন আরামবাগ ক্রীড়া সংঘকে হারিয়েছে। নির্ধারিত ও অতিরিক্ত সময় শেষে ৩-৩ গোলে অমীমাংসিত ছিল ম্যাচটি। রোমাঞ্চকর লড়াইয়ে দু দলেরই একজন করে লালকার্ড পেয়েছেন।

মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ১৩ মিনিটে এগিয়ে যায় আরামবাগ। ক্যামেরুনের ফরোয়ার্ড পল এমিলের পাস থেকে জোরালো সাইড ভলিতে গোল করেন অধিনায়ক রবিউল হাসান।

৪২ মিনিটে সমতা নিয়ে আসে ব্রাদার্স। মিডফিল্ডার শফিকুল ইসলাম শাফির ক্রসে হেড করে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড লিমা।

১-১ সমতায় প্রথমার্ধ শেষে ৫৩ মিনিটে আরামবাগ এগিয়ে যায় আবার। পল এমিলের ব্যাক হিল ধরে দূরপাল্লার শটে দলের এবং নিজেরও দ্বিতীয় গোল করেন রবিউল।

১২ মিনিট পর ম্যাচে আবার সমতা। শাফির ক্রস থেকে মিডফিল্ডার মান্নাফ রাব্বীর ভলি খুঁজে পায় আরামবাগের জাল (২-২)।

৭৭ মিনিটে পানামার ফরোয়ার্ড জ্যাক দানিয়েলসের বাঁ পায়ের জোরালো শটে প্রথমবার এগিয়ে যায় ব্রাদার্স। তবে গোলের পর জার্সি খুলে উল্লাস করতে গিয়ে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় দানিয়েলসকে। ৮৫ মিনিটে রবিউলের কর্নারে হেড করে আরামবাগকে সমতায় ফেরান পল এমিল।

অতিরিক্ত সময়ে আর গোল হয়নি। ১১৭ মিনিটে সারোয়ার জাহান নিপু মারাত্মক ফাউল করে সরাসরি লাল কার্ড দেখলে আরামবাগও পরিণত হয় ১০ জনের দলে।

টাইব্রেকারে প্রথম পাঁচটি শটের পর ৩-৩ স্কোরলাইন দাঁড়ালে খেলা গড়ায় সাডেন ডেথে। সেখানে প্রথমে ব্রাদার্সকে এগিয়ে দেন খান মোহাম্মদ তারা। এরপর নাইজেরিয়ার চিনেদু ম্যাথুর শট ঠেকিয়ে ব্রাদার্সকে শেষ চারে নিয়ে যাওয়ার কৃতিত্ব গোলকিপার সুজন চৌধুরীর। এর আগে রবিউলের শটও ফিরিয়ে সুজনই গোপীবাগের দলটির জয়ের নায়ক।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury