1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন ও এমপি দুর্জয়

  • প্রকাশের সময় : রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ১২২০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজ নিজ এলাকায় ভোট দিলেন মানিকগঞ্জ-৩ আসনে মহাজোট মনোনীত সংসদ সদস্য প্রার্থী স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন ও মানিকগঞ্জ-১ আসনে মহাজোট মনোনীত সংসদ সদস্য প্রার্থী এ.এম নাঈমুর রহমান দুর্জয় এমপি।

রবিবার সকাল সাড়ে ৮টার দিকে তার সংসদীয় আসন ঘিওর উপজেলার নিজ গ্রাম বৈকন্ঠপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে এ.এম নাঈমুর রহমান দুর্জয়, এমপির সহধর্মিনী ও তার মা জেলা আওয়ামীলীগের সভাপতি নীনা রহমান ও ভাই দুর্বার ভোট দেন। ভোট প্রদান শেষে সাংবাদিকদের সামনে তার জয়লাভের ব্যাপারে শতভাগ আশাবাদের কথা ব্যক্ত করেন এবং আগামীতে সংসদ সদস্য নির্বাচিত হলে খেলার মাঠ ও এলাকার রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করবেন। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাইবুর রহমান টিপু, জেলা শ্রমিক লীগের সভাপতি বাবুল সরকার প্রমুখ।

অপরদিকে সকাল সাড়ে ১০ টার দিকে  স্বাস্থ্য প্রতিমন্ত্রী বাসার সামনে গড়পাড়া উচ্চ বিদ্যালয়ের ভোট কেন্দ্রে ভোট দেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন। ভোট প্রদান শেষে সাংবাদিকদের সামনে জয়লাভের ব্যপারে শতভাগ আশাবাদীর কথা জানান। তিনি নির্বাচিত হলে মানিকগঞ্জকে একটি মডেল শহর হিসেবে প্রতিষ্ঠিত করবেন। সেই সাথে প্রেসক্লাবের সাংবাদিকদের  উন্নয়নেও কাজ করবেন বলে জানান তিনি। এসময় উপস্থিত ছিলেন সদর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফসার উদ্দিন সরকার, ছাত্রলীগ নেতা ইমন, সুমন, শ্রমিকলীগ নেতা টাইগার লিটন প্রমুখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury